English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ঝুলনের ভূমিকায় বেমানান আনুশকা, শুরুতেই বিতর্কে ‘চাকদহ এক্সপ্রেস’

- Advertisements -

ঝুলন গোস্বামী, ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। তার বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’। এতে অভিনয় করছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

যদিও কিছু দিনও আগেই শোনা গিয়েছিল আনুশকা শর্মা ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে দাঁড়িয়েছেন। কিন্তু বৃহস্পতিবার সকাল সকাল সারপ্রাইজ দিলেন বিরাট কোহলির ঘরনি। জানালেন তিন বছর পর ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গে কামব্যাক করছেন তিনি। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। পরিচালনায় প্রসিত রায়। এদিন ছবির টিজারও শেয়ার করেছেন আনুশকা।

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে ‘চাকদহ এক্সপ্রেস’। আনুশকা জানিয়েছেন, “এই ছবিটা খুব স্পেশাল, কারণ এটা বলবে আত্মত্যাগের গল্প। …নারী ক্রিকেট নিয়ে মানুষের দৃষ্টিভঙ্গি পালটে দিতে পারে এই ছবি। যখন ঝুলন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিল, তখন মেয়েদের জন্য স্পোর্টসের দুনিয়ায় পা রাখাটাই ছিল বড় চ্যালেঞ্জ। এই ছবিতে এমন অনেক গল্প উঠে আসবে যা ঝুলনের জীবনকে, নারী ক্রিকেটকে একটা দিশা দেখিয়েছে।”

আনুশকা ভক্তরা দুর্দান্ত খুশি তিন বছর পর অভিনেত্রীর কামব্যাকের খবরে। তবে নেটিজেনদের একটা বড় অংশ, ঝুলন হিসেবে আনুশকাকে মোটেই মেনে নিতে পারছেন না। তাদের মত, ঝুলন গোস্বামী হিসেবে একটুও মানাচ্ছে না আনুশকাকে।

একজন লিখেছেন, “আমি আনুশকাকে ভালোবাসি, তবে উনি এই চরিত্রের জন্য একদম উপযুক্ত নন।”

অপর একজন লেখেন, “বায়োপিক যখন বানাচ্ছেন অন্তত একটু ত্বকের রঙটা মিলিয়ে নিতেন। একজন বাঙালি অভিনেত্রীকে এই চরিত্রের জন্য নির্বাচন করা উচিত ছিল।”

আরেক নেটিজেনের প্রশ্ন, “কোনও শ্যামবর্ণা মেয়েকে কেন নেওয়া হলো না এই চরিত্রের জন্য? তাদের নিয়ে কী সমস্যা এদের বোঝা যায় না।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন