English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

ঢাকায় এসেই ভুল, বিপাকে আলোচিত নায়িকা সানি লিওন

- Advertisements -

ঢাকায় পৌঁছেই ভুল করে বসলেন সানি লিওন। সেই ভুল চোখ এড়ায়নি নেটাগরিকদের। বলিউডের আলোচিত নায়িকার সেই ভুল নিয়ে অন্তর্জালে শুরু হয়েছে সমালোচনা।

শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ৪মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঢাকায় আসার খবর জানিয়েছেন সানি লিওন। তার সেই পোস্টেই রয়েছে ভুল।

সানি লিখেছেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’ সঙ্গে হ্যাশট্যাগে #বাংলাদেশ #ঢাকা #পার্টিটাইম শব্দগুলো জুড়ে দিয়েছেন। সেখানে বাংলাদেশ নামের বানান ভুল লিখেছেন এই অভিনেত্রী। তিনি লিখেছেন- Bangledesh!

বিমানবন্দরে তোলা ছবিতে সানির পেছনে সাইনবোর্ডে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’ লেখা ছিল। সেটা দেখেও তিনি সঠিকভাবে লিখতে পারতেন বলে কটাক্ষ করছেন বাংলাদেশি নেটজনতা। এ ছাড়াও সানির সেই পোস্টে অনেকেই ‘বাংলাদেশ বানান ভুল’ বলে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘বাংলাদেশ বানান যে লিখতে পারে না, তাকে নিয়ে ভার্চুয়াল দুনিয়া সরগরম।’

এদিকে একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতেই ঢাকায় এসেছেন সানি লিওন। তিনি ট্যুরিস্ট ভিসায় এসেছেন। ফলে বাংলাদেশে কোনো কাজ করতে পারবেন না এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন