English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

তরুণ ও লম্বা ‘বন্ড’ খুঁজছেন প্রযোজকরা

- Advertisements -
Advertisements

কে হবে আগামী জেমস বন্ড? তা নিয়ে গত কয়েক বছর ধরে চলছে জল্পনাকল্পনা। শোনা যাচ্ছে এবারের জেমস বন্ড হবেন আগের সবার তুলনায় কমবয়সী।

হলিউড ইনসাইডারের সূত্রে জানা গেছে, প্রযোজকরা এমন কাউকে জেমস বন্ড হিসেবে চাইছেন, যার বয়স হবে ত্রিশের আশেপাশে। এই সিরিজের তিনটি ছবির জন্য চুক্তি করা হবে তার সঙ্গে। তবে এই চরিত্রে কাকে নেয়ার কথা ভাবা হচ্ছে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Advertisements

প্রথববার ‘বন্ড’ চরিত্রে ‘ক্যাসিনো রয়্যাল’ ছবিতে যখন ড্যানিয়েল ক্রেইগ অভিনয় করেছিলেন, তখন তার বয়স ছিল ৩৯ বছর। ক্রেইগের উচ্চতা ৫ ফিট ১০ ইঞ্চি। এই চরিত্রে এর আগে অভিনয় করা সকল অভিনেতার উচ্চতা ছিল ৬ ফিট কিংবা তারও বেশি। শোনা যাচ্ছে নতুন ‘বন্ড’ নির্বাচনের ক্ষেত্রেও উচ্চতাকে প্রাধান্য দেয়া হবে।

এখন পর্যন্ত ‘বন্ড’ চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা গেছে ইদ্রিস এলবা ও টম হার্ডিকে নিয়ে। তবে ইদ্রিস এলবা সম্প্রতি গুজব উড়িয়ে বলেছেন, ‘আয়নায় নিজেকে দেখে বন্ড মনে হয় না’।

ইয়ান ফ্লেমিং এর সৃষ্ট কাল্পনিক চরিত্র ‘জেমস বন্ড’ অ্যাডভেঞ্চারপ্রেমীদের কাছে খুব জনপ্রিয়। পর্দার কাল্পনিক চরিত্র ‘জেমস বন্ড’ সবই জানে এবং সব কিছুই করতে পারে। ড্যানিয়েল ক্রেইগ জেমস বন্ড সিরিজের পাঁচটি ছবিতে অভিনয় করেছেন। ‘নো টাইম টু ডাই’ ছবির পর আর এই চরিত্রে ড্যানিয়েলকে দেখা যাবে না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন