English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

তিন নাটকে মারজুকের জুটি নাবিলা

- Advertisements -

নাসিম রুমি: ছোট পর্দার অভিনেত্রী নাবিলা ইসলাম। ছোট পর্দার এই অভিনেত্রী অভিষিক্ত হচ্ছেন চলচ্চিত্রে। সরকারি অনুদানে নির্মিতব্য ‘যুদ্ধ জীবন’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

Advertisements

প্রথম সিনেমায় সহশিল্পী হিসেবে পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে। সিনেমাটি নির্মাণ করছেন রিফাত মোস্তফা টিনা। সম্প্রতি চট্টগ্রামে শুরু হয়েছে সিনেমাটির প্রথম অংশের শুটিং। এতে অংশ নিয়েছেন ফেরদৌস ও নাবিলা। নাটকগুলো পরিচালনা করেছেন শাহনেওয়াজ রিপন।

তবে নাবিলার নতুন খবর হলো, তিনটি নতুন নাটকে তিনি অভিনয় করছেন, এই তিন নাটকেই নাবিলার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন মারজুক রাসেল। মানে দুজনই একসঙ্গে তিন নাটকে। নাটকগুলো হলো নায়কের পাত্রী দেখা, বৌ কার ফুল অ্যান্ড কুল। নাবিলা বলেন, এই নাটকগুলো মূলত মজার নাটক, যেসবকে আমরা রোমান্টিক কমেডি বলি।

Advertisements

একই সঙ্গে তিন নাটকেই মারজুক রাসেল কেমন লাগল কাজ শেষে? মারজুক ভাই তো চমৎকার মানুষ। মানুষ হিসেবে তিনি অতুলনীয়। তার সঙ্গে কাজ করে আমার ভীষণ ভালো লেগেছে। অনেক কো-অপারেটিভ মানুষ, দর্শকরা এই তিনটি নাটক দেখেই আনন্দ পাবেন।

আমার পছন্দের কাজ হয়েছে। জানা গেছে, ইতিমধ্যে নাটকগুলোর শুটিং সম্পন্ন হয়েছে ঢাকা ও কক্সবাজার সমুদ্রসৈকতের বিভিন্ন অংশে। এ প্রসঙ্গে নাবিলার ভাষ্য, নাটকের চিত্রায়ণে লোকেশন একটি গুরুত্বপূর্ণ বিষয়। শুধু কাহিনিই নয়, দর্শকদের চোখে নাটকের লোকেশনগুলোও আরাম দেবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন