English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

তীব্র যানজটে নাজেহাল প্রীতি জিনতা

- Advertisements -
তীব্র যানজটে নাজেহাল হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। ভারতের ‘গুয়াহাটির যানজট’ যে কী ভয়ংকর তা টের পেলেন বলিউড অভিনেত্রী। এই যানজটে প্রায় দুই ঘণ্টা আটকে ছিলেন তিনি। গুয়াহাটির এই তীব্র যানজটে আটকে হাঁসফাঁস অবস্থা হয় অভিনেত্রীর। সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানালেন নায়িকা।

গুয়াহাটিতে বসেছিল আইপিএল ম্যাচের আসর। সেখানে এসেছিলেন ‘পাঞ্জাব কিংস’ দলের মালিক প্রীতি। গুয়াহাটি এসে তিনি গিয়েছিলেন কামাখ্যা মন্দিরে পূজা দিতে। কামাখ্যা মন্দিরে যাতায়াতের পথেই গুয়াহাটির মালিগাঁও এলাকার তীব্র যানজটে আটকে গিয়েছিলেন ‘বীরজারা’ সিনেমার নায়িকা। টুইট করে প্রীতি জানান, গত শনিবার তিনি গিয়েছিলেন কামাখ্যা মন্দিরে। যাওয়ার পথে প্রায় দুই ঘণ্টা তিনি আটকে ছিলেন ট্রাফিক জ্যামে।

গুয়াহাটির নীলাচল পাহাড়ের ওপরে কামাখ্যা মন্দির। ৫১ পীঠের অন্যতম এই মন্দির তন্ত্র সাধনার জন্য বিখ্যাত। সেই রাস্তা যেতে সময় লাগে সামান্যই। কিন্তু কয়েক কিলোমিটার ওই পথ যেতে কার্যত নাভিশ্বাস ওঠে গুয়াহাটির বাসিন্দাদের। একই পরিস্থিতি হয় ওই রাস্তা দিয়ে কামাখ্যা যেতে চাওয়া পর্যটক এবং পুণ্যার্থীদেরও। এবার সেই সমস্যার কথা তুলে ধরেছেন এই অভিনেত্রী।

তিনি জানিয়েছেন, এই প্রথম আইপিএলের আসর বসেছে গুয়াহাটিতে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলা ছিল পাঞ্জাব কিংসের। তিনি তার দল নিয়ে এসে এই সুযোগে যেতে চেয়েছিলেন কামাখ্যা মন্দিরে। প্রীতি জানান, ওই জ্যামের কারণে খেলার প্রথম ভাগ দেখতে পারেননি। তবে এ জন্য কোনো অভিযোগ নেই তার। কারণ গুয়াহাটি আসার তার কারণ ছিল কামাখ্যা মন্দির। সেই মন্দিরের শান্ত, পবিত্র পরিবেশ মন ছুঁয়েছে তার।

এদিকে গুয়াহাটির যানজট মোকাবেলায় একাধিক পরিকল্পনা করেছে অসমের প্রশাসন। সেখানে একাধিক ফ্লাইওভার করার পরিকল্পনা করা হয়েছে। সেই সঙ্গে যানজট এড়াতে বিভিন্ন রাস্তায় যানবাহন নিয়ন্ত্রণ করার কথাও বলা হয়েছে। মালিগাঁও এলাকাতেও ফ্লাইওভার করার কাজ চলছে। ওই এলাকা এমনিতেই অপ্রশস্ত এবং সেখানে গাড়ি চলাচলের হার বেশি। ওই ফ্লাইওভার তৈরি হলে এই সমস্যা অনেকটাই মিটে যাবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন