English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

তৃতীয়বার সেরা অভিনেতার স্বীকৃতি, সৃজিতকে নিয়ে চঞ্চল ছুটলেন লন্ডনে

- Advertisements -

নাসিম রুমি: তৃতীয়বারের মত জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। মঙ্গলবার বিকেলে প্রকাশিত উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এমন তথ্য জানিয়েছে তথ্য মন্ত্রণালয়। এমন খবর প্রাপ্তির পর দেশে উদযাপনের সুযোগ পেলেন না অভিনেতা। একরার পরই তাকে উড়াল দিতে হলো লন্ডনের উদ্দেশ্যে।

ভারতীয় পরিচালক সৃজিত মুখার্জির ‘পদাতিক’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি এই অভিনেতা । মুক্তির আগেই লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হতে যাচ্ছে সিনেমাটি। সেজন্যই লন্ডন যাচ্ছেন চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখার্জি। বুধবার সকালে তারা লন্ডনের উদ্দেশে রওনা দেন।

Advertisements

চঞ্চল চৌধুরী বলেন, ‘খবরটি অবশ্যই আনন্দের। মুক্তির আগেই পদাতিক একটি উৎসবে দেখানো হবে। একজন শিল্পী হিসেবে এটা সত্যিই ভালো লাগার।’

সৃজিতকে নিয়ে বিমানে যাত্রার একটি সেলফিও শেয়ার করেছেন চঞ্চল। তাতে দেখা যায়, বিমানের ভেতর সিটে বসা পরিচালক সৃজিত মুখার্জি। তার পাশের সারির সিটে বসা অভিনেতা চঞ্চল । সৃজিতের দিকে কিছুটা এগিয়ে সেলফি তুলছেন তিনি। তার চোখে-মুখে আনন্দের ঢেউ।

Advertisements

এ ছবির ক্যাপশনে এই গুণী অভিনেতা লিখেন, ‘‘সৃজিতদার সঙ্গে ‘পদাতিক’-এর অনেক বড় একটা সফর। লন্ডন যাত্রা। উদ্দেশ্য একটি চলচ্চিত্র উৎসবে ‘পদাতিক’-এর প্রথম প্রদর্শনী।’’

কলকাতার প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’। এতে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন