English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

তোর বিহনে মিউজিক্যাল ফিল্মে জুটি বাঁধলেন রিমন রেন সূর্য ও রূপা

- Advertisements -

“তোর-বিহনে” মিউজিক্যাল ফিল্ম গানটির রিলিজ হল পথিক টিভি মিউজিক ইউটিউব চ্যানেলে।ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত “তোর_বিহনে” গানের মিউজিক্যাল ফিল্ম। মডেল হিসেবে অভিনয় করেছেন রিমন রেন সূর্য ও নবাগত মডেল রূপা ও তানহা। গানটি গেয়েছেন এই প্রজন্মের গায়ক তোফা আকবর।

এই গানটি লিখেছেন লিটন হোসেন জিহাদ। গানটি কম্পোজ করেছেন তানভীর চৌধুরী “তোর-বিহনে” মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন রাবেয়া জাহন। ভিডিওগ্রাফি ও সম্পাদনা করেছেন সাখাওয়াত হোসেন। এই মিউজিক্যাল ফিল্ম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাহবাজপুরে বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্যময় লোকেশনে শুটিং করা হয়েছে। বিনোদন প্রতিনিধিকে মুটোফোনে জানায় অভিনেতা রিমন রেন সূর্য এই গল্পটি ত্রিভুজ প্রেমের কাহিনী।

আমার জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া জেলায় শুটিং করতে খুব আনন্দ পেয়েছি। বিভিন্ন লোকেশনে ভিডিও চিত্রধারন করা হয়েছে। এই মিউজিক্যাল ফিল্ম আমি একটি গ্রামের প্রতাপশালী জমিদার এর ছেলে ছিলাম। আমি খুব স্মার্ট ছেলে এই গ্রামের সকল মেয়েরা আমাকে হিরো ভেবে প্রেমে পড়ে যায়। আমার যে জিনিষটা পছন্দ হতো সেই জিনিষটা আমার লাগবে।

আমি যাকে ভালবেসেছি সে আমাকে ভালবেসেছে কিন্তু সামনে কাটা হয়ে দাড়ায় এক বলদ তার কারণে আমার প্রেম স্বার্থত হয় নাই। সকল দর্শকদের মিউজিক ভিডিওটি দেখার অনুরোধ রইল। প্রযোজনা করেছেন পথিক টিভি মিডিয়া সেন্টার। তোর বিহনে মিউজিক্যাল ফিল্মটি Pothik tv music ইউটিউব চ্যানেলে প্রচার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন