English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

দীপিকাকে পরিচালক বললেন, হট অ্যান্ড কুল

- Advertisements -
Advertisements

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। অভিনয় আর শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন দর্শকদের। নিজ গুণে সুপারস্টারদের তালিকায় জায়গা করে নিয়েছেন এই নায়িকা। তার পরবর্তী সিনেমা ‘পাঠান’। এতে শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন রুপালি পর্দায়।

Advertisements

সিনেমাটির শুটিংয়ের কিছু স্থিরচিত্র এর আগে ইন্টারনেটে ফাঁস হয়েছিল। ওই সময়ে দীপিকার লুক নজর কেড়েছিল। গত ২ নভেম্বর ছিল শাহরুখ খানের জন্মদিন। বিশেষ এই দিনে ‘পাঠান’ সিনেমার টিজার মুক্তি পায়। এ টিজারে দীপিকার উপস্থিতি দর্শকের মন কেড়েছে। এবার দীপিকাকে নিয়ে মুখ খুললেন ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

দীপিকার প্রশংসায় পঞ্চমুখ সিদ্ধার্থ আনন্দ বলেন—‘‘হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় সুপারস্টারের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’ সিনেমার চরিত্রটি দীপিকাকে ভেবে তৈরি করা হয়েছে; যা কেবল শ্বাসরুদ্ধকরই নয়, এই চরিত্র তার তারকা খ্যাতির সঙ্গে সঠিক বিচার করেছে। ‘পাঠান’ সিনেমায় দীপিকা সবচেয়ে বেশি হট অ্যান্ড কুল লুকে ধরা দিয়েছেন।’’

আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমার অন্যান্য চরিত্রে দেখা যাবে—ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে এটি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন