English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

দ্বিতীয় পুত্র সন্তানের মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা বিউটি

- Advertisements -
Advertisements
Advertisements

দ্বিতীয় পুত্র সন্তানের মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা বিউটি। ২রা নভেম্বর তার কোল জুড়ে আসে ফুটফুটে পুত্র সন্তান। তবে বিষয়টি আজ সকালেই ফেসবুকে পোস্ট করে সবাইকে জানিয়েছেন তিনি। বিউটি পুত্রের নাম রেখেছেন নাসিক আহমেদ। বিউটি ফেসবুকে লিখেন, আলহামদুলিল্লাহ্! মহান আল্লাহ্‌ পাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করি।
গত ২ নভেম্বর ঘর আলো করে আমাদের দ্বিতীয় পুত্র সন্তান নাসিক আহমেদ এই পৃথিবীতে আগমন করেছে। মহান আল্লাহ্‌ পাকের অশেষ রহমতে আমি ও আমার সোনা বাবা ভালো আছি। যখন সোনা বাবার আগমনের খবর জানতে পারি তখন পুরো পৃথিবী জুড়ে করোনা মহামারি হিসেবে ছড়িয়ে পড়েছে।
সবাই খুব আতংকে ছিলো। এ সময় আমার ভয় ও চিন্তাটাও একটু বেশি ছিলো। মাঝে মাঝে খুবই দুশ্চিন্তা হতো, কখন না জানি কী হয়। তাই, এই কঠিন সময়ে সবসময়ই অনেক বেশি সাবধানতা অবলম্বন করে চলার চেষ্টা করেছি। যদিও এর মধ্যে বেশকিছু কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে, এক প্রকার ঘরবন্দী সময় কেটেছে।
তারপরও পরিবারের সবার আন্তরিক ভালোবাসা- সহযোগিতায় এবং মহান আল্লাহ্‌ পাকের অশেষ রহমতে সবকিছু ঠিকঠাকভাবেই সম্পন্ন হয়েছে। আপনারা আমার সোনা বাবাটার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ্‌ পাক যেন সবসময় আমার বাবাটাকে সুস্থ রাখেন এবং আপনাদের সকলের দোয়ায় ও যেন সুন্দরভাবে বেড়ে উঠতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন