English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

‘দয়া করে বয়কট করবেন না আমার সিনেমা’

- Advertisements -

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে ‘বয়কট লাল সিং চাড্ডা’ বাক্যটি। বলিউড অভিনেতা আমির খান অভিনীত এই সিনেমাটি হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। আগামী ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা সিনেমাটির।

এদিকে আমির খানের কয়েক বছর আগে দেশের পরিস্থিতি নিয়ে দেয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করে উঠেপড়ে লেগেছে নেটিজেনরা। যে কারণে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় তার এই সিনেমাটি বয়কটের ডাক দেয়া হচ্ছে।

মি পারফেকশনিস্ট বয় বিষয়টি নিয়ে কথা বলেছেন। সোমবার (১ আগস্ট) হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, আমির খান সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আপনারা দয়া করে বয়কট করবেন না আমার সিনেমা।’

এ সময় নায়ককে প্রশ্ন করা হয়, তার সিনেমা নিয়ে এ ধরনের বয়কটের ডাক কোনো কষ্ট দেয় কিনা তাকে। উত্তরে তিনি বলেন, ‘হ্যা, আমার খারাপ লাগে। এটা ভেবে আরও খারাপ লাগে যে, এই ধরনের প্রচার যারা করছে তারা অনেকেই মনে মনে বিশ্বাস করে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। এটা সত্য নয়, বরং ভুল ও মিথ্যা। দুর্ভাগ্যজনক কিছু মানুষ মনে মনে এমনটাই ভাবে। আপনারা দয়া করে বয়কট করবেন না আমার সিনেমা। আপনারা সিনেমাটি দেখুন।’

প্রসঙ্গত, কয়েকবছর আগে এক সাক্ষাৎকারে বলি নায়ক বলেছিলেন, ভারত ক্রমাগত অসহনশীল হয়ে উঠছে। সেই সময় তৎকালীন স্ত্রী (কিরণ খের) ও ছেলে আজাদ রাও খানকে নিয়ে দেশ ছাড়ারও ইচ্ছা পোষণ করেছিলেন। সাক্ষাৎকারটি আগুনের মতো ছড়িয়েও পড়ে। তবে পরে বলি তারকা দাবি করেন, তার কথাগুলো ভুলভাবে গ্রহণ করেছে সবাই। আর সম্প্রতি তার সিনেমা বয়কটের ডাক দেয়ার বিষয়টি এটাই স্পষ্ট করে, এখনো মানুষ সেই ২০১৫ সালের কথাগুলো ভুলতে পারেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন