English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন আদর আজাদ

- Advertisements -

পোড়া অন্তর নামক নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন আদর আজাদ। কে বি মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্রটি পরিচালনা করছেন বজলুর রাশেদ চৌধুরী।
এ প্রসঙ্গে নায়ক আদর আজাদ বলেন, বেশ কিছুদিন ধরেই পোড়া অন্তর নিয়ে কথা হচ্ছিল। ফাইনালি গতকাল (১৯ অক্টোবর) চলচ্চিত্রটির সাথে চুক্তিবদ্ধ হয়েছি। বজলুর রাশেদ চৌধুরী স্যারের পরিচালনায় আশা করছি ভালো একটি কাজ হবে।
পরিচালক বজলুর রাশেদ চৌধুরী বলেন, এখন বেশি বেশি গল্প নির্ভর চলচ্চিত্র প্রয়োজন। যারা অ্যাকশন আর গানকে প্রধান মনে করেন আমি মনে করি তারা ভুল পথের পথিক।
গল্পের প্রয়োজনে অ্যাকশন ও গানের সমন্বয় হয়। গান-অ্যাকশনের প্রয়োজনে গল্প নয়। অতীতের বাণিজ্যসফল সিনেমাগুলোর সবই গল্প প্রধান। সে জায়গা থেকেই পোড়া অন্তর পিওর গল্প প্রধান চলচ্চিত্র।
তিনি আরো বলেন, গল্প প্রধান চলচ্চিত্রে সবাই কাজ করতে পারে না। নতুন প্রজন্মের অভিনয়শিল্পীদের ভেতর হাতে গোনা যে কজন আছে যারা গল্প নির্ভর ছবিতে কাজ করার মতো তাদের ভেতর অন্যতম আদর আজাদ। ওর অভিনয় অসাধারণ। ভালো একটি কাজ হতে যাচ্ছে।
উল্লেখ্য, আগামী ২২ অক্টোবর থেকে ঢাকাসহ বিভিন্ন জায়গায় অ্যাকশন থ্রিলার ধাঁচের পোড়া অন্তর চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হবে। চলচ্চিত্রটিতে আদর আজাদের বিপরীতে রয়েছেন অরিন, এছাড়াও লিনা আহমেদ সোফিয়া সহ অনেকে কাজ করছেন এটিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন