English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নিজেকে বদলাতে চান কৃতী শ্যানন

- Advertisements -

নতুন বছরে নিজের মনের কথা ডায়েরির পাতায় লিখে রাখতে চান কৃতী শ্যানন। ভাবনার জট ছাড়িয়ে শব্দগুলিকে নিজের মতো করে সাজাতে চান  বলিউড অভিনেত্রী। তিনি মনে করেন মানুষকে নিজের আবেগ চেপে রাখার যে শিক্ষা দেওয়া হয়, তা আসলে ভুল।

Advertisements

নতুন বছরে যে ডায়েরিতে নিজের কথা লিখবেন, তার একটা ছবি শেয়ার করে লিখলেন, মানুষকে নিজের আবেগ চেপে রাখতে শেখানো হয়। নিজের অসহায়তা, দুঃখ, ভয়, রাগের কথা প্রকাশ করলে, সেটাকে দুর্বলতা বলে গণ্য করা হয়।

যখন আমরা ছোট ছিলাম, আমরা মন খুলে কাঁদতাম, হাসতাম, না ভেবেই কথা বলতাম। সব কিছু সহজ ছিল। যখনই আমরা বড় হই আমাদের ঠিক আচরণ করার শিক্ষা দেওয়া হয়, মুখোশ পরিয়ে দেওয়া হয়।

Advertisements

আমরা যা অনুভব করি, তা না বলে অন্য কথা বলি। আমি মনে করি এটা ভুল। কৃতী জানিয়েছেন, এর আগে তিনি কখনওই নতুন বছরে কোনও রেজলিউশন নেননি। কিন্তু এই বছরে নিজেকে বদলাতে চান তিনি।

নিজের মনের মতো করে ডায়েরির পাতায় নিজের কথা তুলে ধরতে চান। এই নতুন অভ্যাসকেই নিজের ‘মেডিটেশন’ বলে মনে করছেন অভিনেত্রী। করোনায় আক্রান্ত হওয়ার পর নিভৃতবাসে থাকাকালীনও কবিতা লিখছিলেন কৃতী। সেগুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছিলেন অনুরাগীদের সঙ্গে। সেই অভ্যাস থেকেই কী ডায়েরি লেখার সিদ্ধান্ত অভিনেত্রীর? সেই প্রশ্নের উত্তর যদিও পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন