English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নিজের ভুঁড়ি নিয়ে শ্রীলেখার রসিকতা

- Advertisements -
Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় ফের সাহসী শ্রীলেখা মিত্র। জিমে গিয়ে এক্সারসাইজ ভেস্ট কিছুটা তুলে ভুঁড়ির ছবি পোস্ট করলেন শ্রীলেখা। ক্যাপশনে লিখলেন, ‘ও বলছে যেতে পারি কিন্তু কেন যাব।’ কার উপস্থিতি ভাবাচ্ছে অভিনেত্রীকে? সেই জট খুলেছেন শ্রীলেখা নিজেই। ক্যাপশনের পাশেই পরিষ্কার করে লিখেছেন, ‘ও মানে ভুঁড়ি, সব বুঝিয়ে দিতে পারব না বাপু।’
জিমে ঘাম ঝরিয়েও মেদ ঝরছে না অভিনেত্রীর! তাই কি তিনি চিন্তিত? নাকি অনুরাগীদের সঙ্গে খুনসুটির মেজাজে রয়েছেন টলিউডের অন্যতম পরিণত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রীলেখা?
সে কথার উত্তর যদিও মেলেনি। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে অভিনেত্রীর পোস্টে বাড়ছে লাইক। মজা করে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় লিখেই ফেললেন, ‘থাক যেতে হবে না।’ পাশাপাশি অনুরাগীরাও কমেন্ট করে নিজেদের একই অবস্থার কথা জানাচ্ছেন অভিনেত্রীকে। কেউ লিখছেন মজা করে, আবার কারও কথায় মেদ না কমার আফসোসের সুর।
গ্ল্যামার জগতের বেশিরভাগই যেখানে নিজেকে নিখুঁতভাবে অনুরাগীদের সামনে তুলে ধরতে চান, শ্রীলেখা সেখানে কিছুটা ব্যতিক্রমী। নির্দ্বিধায় ‘ভুঁড়ি’র ছবি পোস্ট করে নিজেকে নিয়ে মজা করতে পারেন।  কে কী বলল সে কথা গায়ে মাখতে নারাজ  বরাবরের সাহসী শ্রীলেখা। একাধিকবার সেই সাহসিকতার উদাহরণ সামনে রেখেছেন অভিনেত্রী। কয়েক মাস আগেই স্বজনপোষণ নিয়ে কোন রাখঢাক না করেই রীতিমত নাম ধরে কয়েকজনের বিরুদ্ধে আওয়াজ তোলেন শ্রীলেখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন