English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

নির্বাচনে হেরে এখন যে পথে হাঁটছেন মাহি

- Advertisements -
Advertisements
Advertisements

চিত্রনায়িকা মাহিয়া মাহি, ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন। দ্বিতীয় বিয়ে এবং সন্তানের মা হওয়ার পর সংসারেই মনোযোগী হন তিনি। পাশাপাশি সক্রিয় ছিলেন রাজনীতির মাঠেও।

চলতি বছর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন মাহি। তবে নির্বাচনে জয়ী হতে পারেননি তিনি।

নির্বাচনী প্রচারণার সময় মাহি বলেছিলেন, বিজয়ী হলে এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করবেন তিনি।বিশেষ করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলে অঙ্গীকার করেছিলেন এই নায়িকা। এমনকি রাজনীতির জন্য অভিনয় ছাড়ার কথাও জানিয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত ভোটে জিততে পারেননি মাহি।

এদিকে নির্বাচনের পর সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের নানান বিষয় নিয়ে কথা বলেন মাহি। এ সময় আবারও অভিনয় ফেরার কথা জানান তিনি।

এ প্রসঙ্গে মাহি বলেন, আমি এমপি নির্বাচিত হলে এলাকার মানুষের পাশে থাকা, রাজনৈতিক কর্মসূচি— নানান কাজ নিয়ে ব্যস্ত থাকতে হতো। তাই নির্বাচনী প্রচারের সময় বলেছিলাম, নির্বাচনের পর আমি অভিনয় ছেড়ে দেব। আসলে নির্বাচিত হলে তখন তো অভিনয় করার সময়ই পেতাম না।

চিত্রনায়িকা আরও বলেন, যেহেতু নির্বাচনে জয় লাভ করতে পারিনি, তাই এখন এলাকার মানুষের খোঁজ-খবর নেওয়া ছাড়া তেমন কোনো কাজ নেই। আমি আগের মতো সুখে-দুঃখে তাদের পাশে থাকতে চাই। এর জন্য সপ্তাহে এক-দুই দিনই যথেষ্ট। বাকি দিন আর কী করব? ঠিক করেছি, বাকি দিনগুলোতে শুটিং-ডাবিং-অভিনয় নিয়েই ব্যস্ত থাকব।

অভিনয়ে ফিরবেন মাহি— এমন খবর চারদিক ছড়িয়ে পড়তেই নাকি চারটি সিনেমার প্রস্তাবও পেয়েছেন তিনি। তবে এখন পর্যন্ত কোনো চিত্রনাট্যই চূড়ান্ত করতে পারেননি এই নায়িকা।

চলচ্চিত্রে ফেরা প্রসঙ্গে মাহি বলেন, আমি সিনেমায় অভিনয় করব এটা নিশ্চিত। তবে চুক্তিবদ্ধ হওয়ার পরই সব কিছু জানাতে চাই।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে মাহি অভিনীত সিনেমা ‘আনন্দ অশ্রু’। সিনেমাটি প্রযোজনার পাশাপাশি নির্মাণও করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। ইতোমধ্যে ‘আনন্দ অশ্রু’ সিনেমার প্রচারণাও শুরু করে দিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন