English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

‘নেত্রী-দ্য লিডার’ এবং ‘জওয়ান’ সিনেমায় অনেক মিল: বর্ষা

- Advertisements -

নাসিম রুমি: প্রেক্ষাগৃহে হাজির হয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা উপভোগ করেছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

Advertisements

‘জওয়ান’ দেখে বর্ষার মনে হয়েছে, এই সিনেমার বেশ কিছু অ্যাকশন দৃশ্য ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার সঙ্গে মিলে যায়। যেই ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন অনন্ত জলিল ও বর্ষা দম্পতি।

যদিও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি এখনও মুক্তি পায়নি, তবে বর্ষার কথায়- ‘যখন ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি পাবে তখন অধিকাংশ সিনেমা রিভিউ প্রদানকারীরা হয়তো বলবে, আমরা ‘জওয়ান’ থেকে নকল করেছি।

বর্ষা বলেন, আমরা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং করেছি দুই বছর আগে হায়দ্রাবাদে। আশ্চর্যজনকভাবে সেই সিনেমার অধিকাংশ দৃশ্যই শাহরুখের ‘জওয়ান’-এর সঙ্গে মিলে যাচ্ছে।

Advertisements

এই চিত্রনায়িকা বলেন, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করেছেন এক ভারতীয় পরিচালক। যদিও ‘জওয়ান’-এর মতো সিনেমা তৈরি করা আমাদের জন্য অসম্ভব। তবুও সিনেমা তৈরির সময় সেরাটা দেওয়ারই চেষ্টা করি। আমরা আশাবাদী, ‘নেত্রী: দ্য লিডার’ আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে। যেহেতু সামনে নির্বাচন, তাই এর বেশি আপাতত কিছুই বলতে পারছি না।

অনন্ত জলিল ও বর্ষা বাদেও ‘নেত্রী, দ্য লিডার’-এ আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীদেরও দেখা যাবে এই সিনেমায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন