English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

পুষ্পা টু: আইটেম গান নিয়ে মত বদলালেন সামান্থা

- Advertisements -

নাসিম রুমি: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। ২০২১ সালের ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

Advertisements

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। তারপর ৮-৮০ বছর বয়সী মানুষও এই গানে নেচেছেন। জনপ্রিয়তার কথা চিন্তা করে এ সিনেমার দ্বিতীয় পার্ট নির্মাণ করছেন পরিচালক। চলতি বছরের শুরুতে জানা যায়, দ্বিতীয় পার্টের আইটেম গানে কোমর দোলাতে প্রস্তাব দেন সামান্থাকে। কিন্তু তা ফিরিয়ে দেন এই অভিনেত্রী। ফের শোনা যাচ্ছে, সিনেমাটির আইটেম গানে নাচবেন সামান্থা।

সিয়াসাত ডটকম জানিয়েছে, আইটেম গানে আর পারফর্ম করবেন না বলে জানিয়েছিলেন সামান্থা। কিন্তু ‘পুষ্পা টু’ সিনেমার নির্মাতা সুকুমার আইটেম গানটির জন্য ফের তাকে প্রস্তাব দিয়েছেন। নির্মাতা চাইছেন আল্লু অর্জুনের সঙ্গে আবারো পারফর্ম করুক সামান্থা। আইটেম গানের পাশাপাশি ‘পুষ্পা টু’ সিনেমার কয়েকটি দৃশ্যেও অভিনয় করবেন এই অভিনেত্রী। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সংশ্লিষ্ট কেউ।

Advertisements

‘পুষ্পা টু’ সিনেমায়ও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন