English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

প্রকাশ্যে অভিষেককে শাসন ঐশ্বর্যর? মাথা নীচু করে হজম করলেন ‘ছোটা বি’!

- Advertisements -

নাসিম রুমি: মতে না মিললে অভিষেক বচ্চনকে চোখ রাঙান ঐশ্বর্য রাই? সদ্য তারই প্রমাণ মিলল ভাইরাল এক ভিডিয়োয়।

Advertisements

সেখানে দেখা গিয়েছে প্রকাশ্যে ছোটা বি-কে চোখ রাঙাচ্ছেন তিনি। অভিষেকও মাথা নীচু করে তাঁর বকুনি হজম করছেন! শুধুই অভিনেতা নন, মামাকে সামলাতে গিয়ে ধমক খেয়েছেন ভাগ্নী নভ্যা নভেলি নন্দাও। বচ্চনবধূকে কেউ কখনও জোরে কথা বলতে শোনেনি। তাঁর এই রূপ প্রকাশ্যে আসতেই চর্চা শুরু। সবার একটাই প্রশ্ন, বাড়িতে এভাবেই তা হলে হাতের মুঠোয় রেখেছেন জুনিয়র বচ্চনকে?

Advertisements

কিছু দিন ধরে রাই-বচ্চনের বিচ্ছেদের গুঞ্জনে বলিউডের বাতাস ভারী। তার মধ্যে এই ভিডিয়ো যেন আরও ধুয়ো ছড়িয়েছে। অভিষেক বচ্চনের কবাডি দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থারস’-এর খেলা ছিল। খেলা চলাকালীন ঐশ্বর্য অভিষেককে ডেকে কিছু বলেন। প্রত্যুত্তরে অভিষেক তাঁর হাত ধরে কিছু বোঝাতে থাকেন। কিন্তু বেজায় নারাজ রাই সুন্দরী। তিনি রীতিমতো চোখ গোল করে বিরক্তি প্রকাশ করেন। চুপ হয়ে যান ছোটা বি। বিষয়টা সামলাতেই আসরে নামেন নভ্যা। তিনি তাঁর মামীকে বোঝাতে যেতেই আর এক প্রস্থ ধমক খেয়ে ওঠেন। বচ্চনবধূ শান্ত হন তাঁর মেয়ের আদরে। আরাধ্যা শেষে মাকে জড়িয়ে ধরতেই সব ঠান্ডা।

খেলা দেখতে অভিষেকদের সঙ্গে ছিলেন পূজা হেগড়ে, সিকান্দার খের। তাঁরাও নায়িকার রকমসকম দেখে চুপ করে যান। ভিডিয়ো দেখে নেট ব্যবহারকারীদের মধ্যে চুলচেরা বিশ্লেষণ শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ দাবি করেছেন, ঐশ্বর্যর এই আচরণেই বোধহয় বিরক্ত শাশুড়ি জয়া বচ্চন। ননদ শ্বেতার সঙ্গেও তাঁর বনিবনা নেই। আর বয়সেও রাই সুন্দরী অনেকটাই বড় অভিষেকের থেকে। সম্ভবত সেই কারণেই স্বামীর উপরে তাঁর এত দাপট। অভিষেকও তাঁর স্ত্রীকে বিলক্ষণ সমঝে চলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন