English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

প্রতি মিনিটে অজয়ের পারিশ্রমিক প্রায় ৬ কোটি টাকা!

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেতা অজয় দেবগন। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এখনো অভিনয়ে নিয়মিত ৫৪ বছর বয়সী অজয়। প্রতি সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি।

Advertisements

অজয় অভিনীত ‘শয়তান’ সিনেমা কিছুদিন আগে মুক্তি পায়। ইন্ডিয়ান এক্সপ্রেসের তথ্য অনুসারে, এ সিনেমার জন্য ২৫ কোটি রুপি পারিশ্রমিক নেন অজয়। কিন্তু বিস্ময়কর খবর হলো, অস্কার জয়ী এক সিনেমায় অভিনয় করে প্রতি মিনিটের জন্য ৪ কোটি ৩৭ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছেন অজয়।

এস এস রাজামৌলি পরিচালিত আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। এ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। সিনেমাটিতে রাম চরণের বাবার চরিত্রে অভিনয় করেন অজয় দেবগন। এটি অস্কার পুরস্কার লাভ করে।

Advertisements

‘ট্রিপল আর’ সিনেমায় অজয় দেবগনের উপস্থিতি ছিল ৮ মিনিট। এজন্য অজয় ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নেন। অর্থাৎ প্রতি মিনিটের জন্য অজয় ৪ কোটি ৩৫ লাখ রুপি অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি ৭৫ লাখ টাকার বেশি।

অজয় দেবগনের হাতে বর্তমানে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘সিংহম এগেইন’ ও ‘ময়দান’। রোহিত শেঠি পরিচালিত এ সিনেমায় ‘লেডি সিংহম’ রূপে পর্দায় হাজির হবেন দীপিকা পাড়ুকোন। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন