English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

প্রযোজক পরিচয়ে হাজির হচ্ছেন তমা মির্জা

- Advertisements -
Advertisements
Advertisements

এতদিন অভিনয় নিয়েই ব্যস্ত ছিলেন। পাশাপাশি উপস্থাপনার কাজও চালিয়ে গেছেন চিত্রনায়িকা তমা মির্জা। এবার প্রযোজক পরিচয়ে হাজির হচ্ছেন। তবে সিনেমা নয়, নাটক প্রযোজনা করবেন তিনি।
এরই মধ্যে কর্মপরিকল্পনাও সাজিয়েছেন। আপাতত নাটকের মধ্যেই এ কার্যক্রম সীমিত রাখতে চান এ নায়িকা। পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সময়ে কাজের পরিধি বৃদ্ধি করবেন বলে জানিয়েছেন।
এ প্রসঙ্গে তমা বলেন, ‘অনেকদিন ধরেই প্রযোজনা শুরু করার পরিকল্পনা করছি। তবে করোনাভাইরাসের কারণে পরিকল্পনা বাস্তবায়ন করতে বিলম্ব হচ্ছিল। এখন এ পরিস্থিতিতেই কাজ শুরুর চিন্তা করছি।
নির্মাতা ও নাট্যকারদের সঙ্গে যোগাযোগ করছি। সুবিধাজনক সময়েই নাটকের কাজ শুরু করব। তবে সব নাটকেই আমি অভিনয় করব না। টিভি চ্যানেলের সঙ্গে যোগাযোগ শুরু করেছি।
নাটকে বিনিয়োগ করে যদি তা ফেরত পাই, তাহলে এ মাধ্যমে নিয়মিতই কাজ করব।’ এদিকে দেশটিভিতে ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামের একটি সেলিব্রেটি শো উপস্থাপনা করছেন তিনি।
এছাড়া তার হাতে রয়েছে তিনটি ছবির কাজ। এর মধ্যে শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং শেষ, ডাবিংয়ের কাজ বাকি আছে। এছাড়া শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবি দুটির শুটিং অনেকদিন ধরেই বন্ধ হয়ে আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন