English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

প্রিয়াঙ্কা চোপড়াকে কটাক্ষ, প্রকাশ্যে ক্ষমা চাইলেন মার্কিন কমেডিয়ান

- Advertisements -

ভারতের গণ্ডি পেরিয়ে বিদেশেও তার সুনাম ছড়িয়ে। একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। আন্তর্জাতিক সমস্ত অনুষ্ঠানে তার উজ্জ্বল উপস্থিতিও লক্ষ্য করা যায়। তিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যাকে বিশ্বের এত মানুষ চেনেন, তাকে ‘সামওয়ান চোপড়া’ বলে সম্মোধন করা হলো। এমনকি স্বামী নিক জোনাসের সামনে প্রিয়াঙ্কার বাবার ভুল পরিচয়ও বলা হলো। গোটা ঘটনায় তাজ্জব বনে গেছেন অভিনেত্রীর ভক্তরা। তবে যিনি ঘটনাটি ঘটিয়েছেন, প্রকাশ্যে ক্ষমা চাইতে বাধ্য হলেন তিনি।

Advertisements

ক্যালিফোর্নিয়ার মালিবু শহরে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। সেই অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন জনপ্রিয় মার্কিন কমেডিয়ান রোসি ও’ ডোনেল। কী এমন ঘটেছিল মালিবুতে? প্রিয়াঙ্কা নাকি ওয়েলনেস এক্সপার্ট দীপক চোপড়ার কন্যা। এমনটি বলেছিলেন রোসি। এখানেই থেমে নেই বিষয়টি। প্রিয়াঙ্কার নাম বলতে গিয়ে তাকে ‘সামওয়ান চোপড়া’ বলে সম্বোধন করেছিলেন রোসি।

সম্প্রতি একটি টিকটক ভিডিয়ো পোস্ট করেছেন রোসি। সম্পূর্ণ ঘটনার বর্ণনা করেছেন সেই ভিডিওতে। রোসি বলেছেন, আমাদের পাশেই বসেছিলেন নিক ও তার স্ত্রী ‘সামওয়ান’ চোপড়া। আমি সবসময় ভাবতাম তিনি দীপক চোপড়ার কন্যা। প্রিয়াঙ্কাকে আমি বলি, ‘তোমার বাবা দীপককে আমি চিনি।’ প্রিয়াঙ্কা অবাক হয়ে বলেছিলেন, ‘দীপক!’ আমার ভুল ভাঙিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তিনি বলেছিলেন, ভারতে চোপড়া কমন পদবী।”

Advertisements

রোসি জানান, “বিব্রত হয়ে পড়েছিলাম আমি। ভাবতাম নিক জোনাস দীপক চোপড়ার মেয়েকে বিয়ে করেছেন। মনে মনে ভাবি, তবে আমিই কি এমনটা ভাবতাম? নিক জোনাস আমি ক্ষমা প্রার্থী। প্রিয়াঙ্কা আমাকে তুমি ক্ষমা করে দিও।”

তিনি আরও বলেন, “আমি জানি প্রিয়াঙ্কা এই বিষয়টা নিয়ে বিব্রত। আমি জানি আমিই একা নই,যে এই ভুল করেছে। প্রিয়াঙ্কা অত্যন্ত ভাল অভিনেত্রী, নিকের চেয়ে তিনি বেশি সফল। তার নাম প্রিয়াঙ্কা। আশা করি আমি তার নাম সঠিক ভাবে উচ্চারণ করছি। প্রিয়াঙ্কার কাছে আমি ক্ষমাপ্রার্থী। সকলের কাছে ক্ষমা চাইছি।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন