English

28 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

প্রেমিকার সঙ্গে রোমান্টিক ভিডিও দিয়ে হানি সিংয়ের ‘শুভেচ্ছা বার্তা’

- Advertisements -
Advertisements
Advertisements

গত বছরই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে ভারতীয় র‌্যাপার গায়ক হানি সিংয়ের। বিচ্ছেদ নিষ্পত্তির জন্য স্ত্রী শালিনীকে ১ কোটি রুপি ভরণপোষণও দিয়েছেন হানি। যৌন হেনস্তা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে গত বছর আগস্টে দিল্লির তিস হাজারি কোর্টে এই গায়কের বিরুদ্ধে মামলা করেছিলেন তার স্ত্রী। অবশেষে দিল্লির একটি পারিবারিক আদালতে হানি সিং এবং শালিনী তালওয়ারের বিবাহবিচ্ছেদের মীমাংসা হয়।

তবে বিচ্ছেদের তিন মাস ঘুরতেই নতুন প্রেমিকাকে পরিচয় করিয়ে দিয়েছেন হানি সিং। অনেকদিন ধরেই মডেল টিনা থাডানির সঙ্গে সম্পর্কের গুঞ্জন চলছিল গায়কের। হানি সিংয়ের বিচ্ছেদের পর এই জুটি তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনে। পুরনো সম্পর্কের সাথে পুরনো বছর শেষ করে নতুন বছরের শুরুটা প্রেমিকার সঙ্গেই করলেন হানি সিং। নববর্ষ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানাতে প্রেমিকার সাথে একটি রোমান্টিক ভিডিও শেয়ার করেছেন গায়ক। নতুন বছরকে তিনি ‘প্রেমিক-প্রেমিকার মৌসুম’ বলে অভিহিত করেছেন এবং ভিডিওতে প্রেমিকা টিনার জন্য তাকে ‘মেরি জান’ গানটি গাইতে দেখা গেছে।

ইনস্টাগ্রামে টিনার সাথে ভিডিওটি শেয়ার করে হানি সিং লিখেছেন, “সমস্ত প্রেমিকদের নববর্ষের শুভেচ্ছা! এটি প্রেমের মৌসুম, ঘৃণার মৌসুম নয়। ভিডিওতে, তাকে একটি কালো টি শার্ট পরিহিত দেখা গেছে। তার নামের একটি লকেট তার গলায় ছিল। টিনাকে তার পেছনেই দেখা গেছে। প্রেমিক হানি সিংকে জড়িয়ে ধরে তার নাকে একটি চুমুও দিতে দেখা গেছে মডেলকে।

টিনা থাডানি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। এখন ভারতে বসবাস করছেন। পরিচালক হিসেবেও কাজ করছেন টিনা। হানি সিংয়ের নতুন গান ‘প্যারিস কা ট্রিপ’-এ অভিনয় করেছেন তিনি। গত বছরের ডিসেম্বরে দিল্লির একটি অনুষ্ঠানে তাকে নিজের ‘বান্ধবী’ হিসাবে পরিচয় করিয়ে দেন হানি সিং। বর্তমানে প্রকাশ্যেই সম্পর্ক চলছে এই জুটির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন