English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ফুটবলে শিরোপাজয়ী প্রেমিককে চুমু খেয়ে টেইলর সুইফটের উচ্ছ্বাস

- Advertisements -

নিজের বিখ্যাত ‘এরাস’ ট্যুরে জাপানের টোকিওতে ছিলেন বিখ্যাত পপতারকা টেইলর সুইফট। তবে আমেরিকান ফুটবলের (এনএফএলের) শিরোপা নির্ধারণী ম্যাচ দেখতে তিনিই ছুটে আসেন লাস ভেগাসে। কারণ একটাই, সুপারবোল ফাইনালে খেলেছেন সুইফটের প্রেমিক কানসাস সিটি চিফসের তারকা প্রেমিক ট্রাভিস কেলসি।

Advertisements

ম্যাচে সান ফ্রান্সিস্কো ফোরটিনাইনারসকে ওভারটাইমে ২৫-২২ ব্যবধানে হারিয়ে এনএফএলের শিরোপা জিতেছে কেলসির দল চিফস। ম্যাচের পরই উচ্ছ্বাসে ফেটে পড়েন টেইলর সুইফট। দৌড়ে ঢুকে পড়েন মাঠে। জড়িয়ে ধরে চুমু খান প্রেমিক কেলসিকে।

সুপারবোল ফাইনালে সুইফটের পরনে ছিল কালো কর্সেট এবং জিন্স। গলায় একটি হারও ঝুলিয়েছিলেন তিনি। এদিন প্রেমিক কেলসিকে জড়িয়ে গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী এই গায়িকার চুমু খাওয়ার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

Advertisements

ম্যাচে টেইলর সুইফটের সঙ্গে ছিলেন তার বন্ধু লানা ডেল রে ও আইস স্পাইস। সুপারবোল ফাইনালে সুইফট তার বাবা স্কট সুইফ্ট ও মা আন্দ্রিয়া সুইফ্টকেও সঙ্গে নিয়ে যান। তাদের পাশে বসেছিলেন তার প্রেমিক কেলসির বাব-মা ডোনা এবং ইডও। কেলসির ভাই জেসনও ছিলেন মাঠে।

গত ডিসেম্বরে টাইম ম্যাগাজিনের বর্ষসেরা ব্যক্তিত্বের খেতাব পান টেইলর সুইফট। তখনই কেলসির সঙ্গে সম্পর্কের কথা নিশ্চিত করেন তিনি। ভক্তরা আশা করেছিলেন সুপারবোলের ট্রফিকে পাশে রেখে বিয়ের প্রস্তাবও আসবে। তবে সেটি না হলেও সুইফট মাঠে যাওয়াতেই সন্তুষ্ট ভক্তরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন