English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

বক্স অফিস ঝড় তুলেছে রণবীরের ‘অ্যানিমেল’

- Advertisements -

নাসিম রুমি: প্রত্যাশা অনুযায়ী মুক্তির প্রথম দিনেই সুনামির বেগে ঝড় তুলেছে বছরের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘অ্যানিমেল’। বক্স অফিসে ইতিমধ্যে ৬৩ কোটি রুপি আয় করে নিয়েছে এটি। বিশ্বব্যাপী আয় করেছে ১১৬ কোটি রুপি।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ও রণবীর কাপুর অভিনীত সিনেমাটি ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির প্রথম দিন হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে নতুন এক রেকর্ড গড়েছে। কোনো বিশেষ ছুটির বাইরে মুক্তি পাওয়া চলচ্চিত্র হিসেবে সর্বোচ্চ উদ্বোধনী আয়ের নজির গড়েছে অ্যানিমেল।

Advertisements

সিনেমার নির্মাতা অ্যানিমেলের একটি পোস্টার শেয়ার করেছেন, যাতে লেখা- ‘হিন্দি সিনেমার সবচেয়ে বড় নন-হলিডে উদ্বোধন। বিশ্বব্যাপী মোট ১১৬ কোটি।’

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, ‘চলচ্চিত্রটি ঘরোয়া বক্সে প্রথম দিনে প্রায় ৬৩ কোটি রুপি আয় করেছে। পোর্টাল অনুসারে, অ্যানিমেলের হিন্দি সংস্করণ ভারতে ৫০.৫ কোটি আয় করেছে। তেলুগু সংস্করণ ১০ কোটি আয় করে নিয়েছে। যেখানে তামিল ৪০ লাখ, কন্নড় ৯ লাখ এবং মালয়ালাম সংস্করণ এক লাখ আয় করেছে।

Advertisements

বিশ্বব্যাপী বক্স অফিসে অ্যানিমেলের বাম্পার ওপেনিং শাহরুখ খানের পাশে নাম লিখিয়েছে রণবীর। এই বছর শাহরুখ খানের দুটি সিনেমার সর্বোচ্চ উদ্বোধনী দিনের আয় ছিল ১২৫.০৫ কোটি (জওয়ান) এবং ১০৬ কোটি (পাঠান)। অ্যানিমেল এখন জওয়ানের পর দ্বিতীয় স্থানে রয়েছে।

অ্যানিমেলের আয় প্রত্যাশা ছাপিয়ে গেছে রণবীর ভক্তদের। সিনেমাটি মুক্তির আগেই ধারণা করা হচ্ছিল, এটি রণবীরের ক্যারিয়ার সেরা সিনেমা হতে যাচ্ছে। যার প্রতিফলন প্রথম দিনেই দেখা গেল বক্স অফিসে।

‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তার বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন