English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বলিউড সুপারস্টারদের স্বপ্নের বাড়িতে বিদ্যুতের পিছনে মাসে খরচ লাখ লাখ রূপি!

- Advertisements -

নাসিমরুমি: বলিউড সুপারস্টারদের সাজপোশাক থেকে জীবনধারা সবটাই যেন ধরাছোঁয়ার বাইরে। যাদের মাস গেলে লক্ষাধিক টাকা রোজগার, তাদের জীবনধারা এমনটা হবে সেটাই তো স্বাভাবিক। জানেন কি, শাহরুখ খান থেকে ক্যাটরিনা কাইফ- মাস গেলে বিদ্যুতের জন্য কত টাকা দিতে হয় তাদের? ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এ নিয়েই প্রতিবেদন ছেপেছে।
ক্যাটরিনা কাইফ স্বামী ভিকি কৌশলের সঙ্গে মুম্বাইয়ে একটি দামি আবাসনে থাকেন। তাদের প্রতি মাসে আট থেকে নয় লাখ রূপি খরচ শুধুমাত্র বিদ্যুতের বিল মেটাতে।

Advertisements

বলিউডের অন্যতম চর্চিত জুটি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। বলিউড নায়িকাদের মধ্যে এই মুহূর্তে সর্বোচ্চ পারিশ্রমিক নেন দীপিকাই। কিছুদিন আগেই মুম্বাইয়ে একটি বাড়ি কিনেছেন তারকা জুটি। বিদ্যুতের জন্য তাদের প্রতি মাসে বরাদ্দ ১৩ লাখ রূপি।

আরব সাগরের পাড়ে ‘গ্যালাক্সি’ আবাসনে সালমান খানের বাস। মা, বাবা, ভাই-বোনদের নিয়ে এই আবাসনেই থাকেন ‘ভাইজান’। মাস গেলে ২৩ লাখ রূপি বিদ্যুতের বিল দিতে হয় নায়ককে।

Advertisements

আর বলিউডের বাদশা? শাহরুখকে ‘বাদশা’ তকমা যে শুধু শুধু দেওয়া হয়নি, তার প্রমাণ মিলেছে এক্ষেত্রেও। আরব সাগরের পাড়ে তার বিশাল বাংলো ‘মান্নাত’। কিং খানের স্বপ্নের বাড়িতে বিদ্যুতের জন্য কত খরচ হয় শুনলে চমকে যাবেন। বিদ্যুতের পিছনে মাসপিছু ৪৩ লাখ রূপি খরচ হয় তার!

সেই তুলনায় মেগাস্টার অমিতাভ বচ্চনের বিদ্যুতের বিল অনেকটাই কম। ‘জলসা’, ‘প্রতীক্ষা’ অমিতাভের দুটি বাংলো। তার মধ্যে জুহু বাংলোতে বিদ্যুত বিলের জন্য বিগ-বি’র খরচ হয় ২২ লাখ রূপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন