English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদের পথে হাঁটছেন চিত্রনায়িকা তমা মির্জা

- Advertisements -
Advertisements
Advertisements

বিচ্ছেদের পথে হাঁটছেন চিত্রনায়িকা তমা মির্জা। খুব শিগগিরই স্বামী হিশাম চিশতিকে তালাকের কাগজপত্র পাঠাবেন বলে জানিয়েছেন তিনি।
তমা মির্জার ভাষ্য, ‘খুব শিগগিরই আমি আমার স্বামী হিশাম চিশতিকে তালাকের কাগজপত্র পাঠাব। আমার আইনজীবীর সঙ্গে এই বিষয়ে কথা বলেছি। ডিভোর্সের কাগজপত্রও তৈরি হয়ে গেছে। চলতি সপ্তাহে তাকে পাঠিয়ে দেবো। তার সঙ্গে আমার সংসার করা সম্ভব না।’
তিনি আরও বলেন, ‘আমি এর আগেও তাকে একবার তালাক দিতে চেয়েছিলাম। বিয়ের ছয় মাসের মাথায় এই সিদ্ধান্ত নেই। সে সময় তার পরিবারের সবার অনুরোধে তালাক থেকে সরে আসি। কিন্তু এরপরেও সে নিজেকে শুধরাতে পারিনি। তাই বাধ্য হয়েই আমাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে।’
সম্প্রতি একে অপরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন তমা মির্জা ও হিশাম চিশতি। মামলায় হিশাম চিশতি উল্লেখ করেছেন পাওনা টাকা চাওয়ায় তাকে হত্যার চেষ্টা করেন তমা মির্জা ও তার পরিবার। কিন্তু তমার দাবি, হিশাম মিথ্যা বলছেন। তার আগেই এই চিত্রনায়িকা হিশামের বিরুদ্ধে যৌতুক, নারী নির্যাতন ও সাইবার ক্রাইমে মামলা করেছেন।
উল্লেখ্য, গত বছর ৯ মার্চ পারিবারিক আয়োজনে বাগদান হয় চিত্রনায়িকা তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতির। আর সে বছরই মে মাসে বিয়ের পিঁড়িতে বসেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন