English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ!

- Advertisements -

নাসিম রুমি: ক্যাটরিনা কইফ, বলিউডের অন্যতম চর্চিত স্টার। যাকে নিয়ে সিনেপাড়ায় নিত্য চর্চা থাকে তুঙ্গে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে সুখেই সংসার করছেন। ২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন তারা।

Advertisements

তবে বিচ্ছেদ পর্ব যেন কিছুতেই পিছু ছাড়ছে না তাকে। তার সঙ্গে দীর্ঘ সময়ের সম্পর্ক ছিল অভিনেতা রণবীর কাপুরের। তাই রণবীরকে নিয়ে চর্চাও কম হয়নি। বিচ্ছেদের ঝড়ে ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। তার ও রণবীরের মধ্যে সম্পর্ক খারাপ হওয়ার ছবি সকলের সামনে ছিল স্পষ্ট। একবার সেই সম্পর্ক নিয়েই সরব হয়েছিলেন অভিনেত্রী।

জানিয়েছিলেন, সম্পর্ক থেকে বিশ্বাস উঠে যাওয়া নয়, বরং বিচ্ছেদ তাকে আরও অনেক বেশি শক্ত করতে শিখিয়েছে। অনেক বেশি এগিয়ে যেতে শিখিয়েছে।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, প্রেমের প্রতি আমাব বিশ্বাস কোনোদিন পাল্টাবে না। আমার মনে হয়, এতে সম্পর্কের প্রতি দর্শনটা পরিণত হচ্ছে। আমি শিখেছি কীভাবে সম্পর্ক, মানুষের সঙ্গে ব্যবহার করতে হয়। আমি শিখেছি স্বার্থপরতা কমাতে।

Advertisements

এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, আরও দিতে শিখেছি, দর্শন আরও স্পষ্ট হয়েছে, মানুষ হিসেবে অনেকটা এগোতে পেরেছি। অনেক বেশি পরিণত হয়েছি। অনেকের মনে হতে পারে এই সম্পর্ক থেকে বিশ্বাস হারিয়ে ফেলার কথা, আমার ক্ষেত্রে এমনটা হয়নি।

প্রসঙ্গত, গত আড়াই বছর ধরে ক্যাটরিনা কাইফের এক নতুন পরিচয় যোগ হয়েছে। তিনি এখন পাঞ্জাবি পরিবারের ‘বউ’। ভিকি কৌশলের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই তার বাবা-মা’কে আপন করে নিয়েছেন ক্যাটরিনা। সালমান খানের সাথে তার বিচ্ছেদটা ও তাকে হতাশার মাঝে পতিত করে ছিল। কিন্ত তিনি ভেঙে পড়েননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন