English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বিজয় সেথুপতির সিনেমার শুটিংয়ে দুর্ঘটনা, স্টান্টম্যান নিহত

- Advertisements -

সিনেমার শুটিংয়ের সময় দুর্ঘটনায় কবলিত হয়ে মারা গেছেন স্টান্টম্যান এস. সুরেশ। শনিবার (২ ডিসেম্বর) বিজয় সেথুপতি অভিনীত আসন্ন তামিল চলচ্চিত্র ‘বিদুথালাই’-এর জন্য একটি স্টান্ট করার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে মারা যান সুরেশ। সিনেমাটি দুটি অংশে শ্যুট করা হয়েছে এবং এতে বিজয় সেথুপতি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, সুরেশ ২০ ফুট উচ্চতা থেকে দড়ি ছিড়ে নিচে পড়েছিলেন। এ ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। সুরেশ তার স্ত্রী এবং দুই সন্তানকে রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৪।  ইন্ডাস্ট্রিতে তিন দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন সুরেশ।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, দৃশ্যটি সুরেশকে ঘিরে সাজানো হয়েছিল। সুরেশ একটি ক্রেনের সাথে দড়িতে বাঁধা ছিলেন।  সুরেশ যখন লাফ দেন, তখন তার দড়ি ছিঁড়ে যায় এবং তিনি ২০ ফুট নীচে পড়ে যান। নিচে পরে মারাত্মকভাবে আহত হলে তাকে দ্রুত চেন্নাইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

২০২০ সালের ফেব্রুয়ারিতে, কমল হাসানের ইন্ডিয়ান ২-এর সেটে একটি ক্রেন পড়ে তিনজন প্রযুক্তিবিদ পিষ্ট হয়ে মারা যান। সেই ঘটনার পর শুটিং বন্ধ হয়ে যায় এবং দুই বছর পর এই সেপ্টেম্বরে আবার শুরু হয় সিনেমাটির শুটিং। ইন্ডিয়ান ২-এর সেটে দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের পরিবারকে ১ কোটি করে টাকা দিয়েছিলেন কমল হাসান এবং চলচ্চিত্র নির্মাতা শঙ্কর ও লাইকা প্রোডাকশন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন