English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন বলিউড সুপারস্টার আমির খান

- Advertisements -

বলিউড সুপারস্টার আমির খানের দ্বিতীয় সংসার ভেঙে গেছে ২০২১ সালে। গত জুলাইয়ে কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের সংসারজীবনের ইতি টেনেছেন তিনি।

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন বলিউড সুপারস্টার আমির খান। এই অভিনেতার দাবি, কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কের কারণে প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে তার বিচ্ছেদ হয়নি।

রীনার সঙ্গে যখন তার বিচ্ছেদ হয়, তখন বিশেষ কেউ তার জীবনে ছিল না।
আমির বলেন, অনেক পরে কিরণের সঙ্গে তার পরিচয় হয়েছে, বন্ধুত্ব হয়েছে আরো পরে।

Advertisements

তবে কি নতুন সম্পর্কের কারণে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে? এ প্রশ্নের জবাবে আমির খান বলেন, সে সময়ও কেউ ছিল না, এখনো কেউ নেই। ২০২১ সালের ৩ জুলাই যৌথ বিবৃতি দিয়ে ১৫ বছরের সংসারজীবনের ইতি টানেন বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও দম্পতি।

সোমবার (১৪ মার্চ) ৫৭ বছরে পা দিলেন আমির খান। জন্মদিনের আগে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে দ্বিতীয় বিয়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন আমির খান। অভিনেতা জানান, তার বিরুদ্ধে সাবেক স্ত্রী কিরণের অভিযোগ ছিল, তিনি নাকি তার পরিবারের কোনো বিষয় নিয়ে তেমন আগ্রহ দেখাতেন না।

আমির খান বলেন, ‘কিরণ বলত, পরিবার নিয়ে আলোচনার সময় আমার মন নাকি অন্য কোথাও পড়ে থাকত। সে মিষ্টি করে বলত, আমি তোমাকে বদলাতে চাই না। বদলে গেলে তো তুমি অন্য আরেকটা মানুষ হয়ে উঠবে। যে মানুষটাকে আমি ভালোবেসেছিলাম সেই মানুষটা তো আর থাকবে না। তোমার বুদ্ধি এবং ব্যক্তিত্বকে আমি অনেক ভালোবাসি। সে জন্য চাই না তুমি কখনো বদলে যাও। ’

অভিনেতা আরো বলেন, ‘সাত বছর আগে কিরণ আমায় কী বলেছিল, তা ভাবতে গেলে এখন মনে হয় গত ছয়-সাত মাসে আমি অনেকটাই বদলে গিয়েছি!’

Advertisements

‘মিস্টার পারফেকশনিস্ট’ জানান, তিনি এখনো কিরণকে খুব ভালোবাসেন। তারা পরিবারের মতো হলেও স্বামী-স্ত্রী হিসেবে তাদের সম্পর্ক বদলে গেছে। বিয়েকে তারা অশ্রদ্ধা করতে চান না। তবে আমির-কিরণ পরস্পরের পাশে সব সময় থাকবেন।

এদিকে,

ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে আমির খান জানান, এখনো তার নতুন কোনো সম্পর্ক তৈরি হয়নি।

প্রসঙ্গত, আমির খানের প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী রীনা দত্ত। ১৯৮৬ সালে ১৮ এপ্রিল তারা বিয়ে করেন। কিন্তু সেই সংসার স্থায়ী হয়েছে মাত্র ১৬ বছর। ২০০২ সালে ভেঙে যায় এই সংসার। প্রাক্তন এই দম্পতির দুই সন্তান জুনায়েদ ও ইরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন