English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বিয়ের আগে ৩ বার প্রেম ভেঙেছে: অক্ষয়

- Advertisements -

নাসিম রুমি: কখনও রাবিনা ট্যান্ডন, কখনও প্রিয়াঙ্কা চোপড়া, তো কখনও শিল্পা শেট্টি বা পূজা বাত্রা— বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে অক্ষয় কুমারের নাম জড়িয়েছে। তবে নায়িকাদের ‘হার্টথ্রব’ অক্ষয় কুমার শেষমেশ বিয়ে করেন টুইঙ্কল খান্নাকে। প্রায় ২২ বছরের দাম্পত্য অক্ষয়-টুইঙ্কলের।

Advertisements

২০০১ সালে টুইঙ্কলের সঙ্গে সংসার শুরু করেন অভিনেতা। বলিউডের অন্যতম সফল তারকা জুটি তারা। তবে তাদের বিয়ের সময় কম বিতর্ক হয়নি। কারণ, সেসময় সম্পর্কের ক্ষেত্রেও অক্ষয় ছিলেন ‘খিলাড়ি’। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কোনো প্রেম শুরু হয়েই অল্পসময়ে শেষ হয়ে যায়। আবার কোনো প্রেম বাগ্‌দান পর্যন্ত গড়িয়েও ভেঙে যায়। সেই সময় লোকের চোখে ‘খারাপ ছেলে’র তকমা পায় তার।

টুইঙ্কলের সঙ্গে এত বছর ঘর করার পর নিজের অতীত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা। জানালেন, বিয়ের আগে তিন বার প্রেম ভাঙার বেদনা সামলেছেন কোন উপায়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় জানান, টুইঙ্কলকে বিয়ে করার আগে তিনবার তার সম্পর্ক ভাঙে। প্রতিবারই যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে।

Advertisements

তিনি আরও জানান, সম্পর্ক ভাঙার সঙ্গে রাগ জমত তার ভেতরে। সেই সময় নিয়মানুবর্তী জীবনযাপন ও খাওয়াদাওয়া তাকে সাহায্য করেছে পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে। অক্ষয়ের কথায়, ‘আমার যখনই প্রেম ভাঙত, আমি শরীরচর্চা বাড়িয়ে দিতাম। সেভাবেই আমার রাগের বহিঃপ্রকাশ ঘটাতাম। আর খুব খেতাম।

অক্ষয়ের সঙ্গে প্রেম ভাঙার পর তার প্রাক্তনেরা বিভিন্ন সময় নানা কথা বলে থাকলেও তিনি বরাবরই চুপ করে থেকেছেন। এত বছর পর অভিনেতা তার ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন