English

29 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

বিয়ের পোশাক নিয়ে ট্রলের শিকার, যা বললেন পাকিস্তানি অভিনেত্রী

- Advertisements -

গলফ খেলোয়াড় হামজা আমিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানি অভিনেত্রী উশনা শাহ। সামাজিক মাধ্যমে নিজেই বিয়ের ভিডিও শেয়ার করেছেন উশনা। যেখানে লাল লেহেঙ্গায় সেজে বিয়ের রীতি পালন করতে দেখা যাচ্ছে উশনা শাহ-হামজা আমিনকে।

Advertisements

এ সময় হামজা আমিন পরেছিলেন সাদা শেরওয়ানি। শুধু লাল লেহেঙ্গা পরে বিয়ে নয়, অনুষ্ঠানে নবদম্পতিকে গানের সঙ্গে নাচতেও দেখা যাচ্ছে। তারকা দম্পতির বিয়ের ভিডিও সামাজিক মাধ্যমে দেওয়ার পর ট্রলের শিকার হন। তবে  উশনা মুখ বন্ধ করে থাকেননি। ট্রলকারীদের জাবাব দিয়েছেন তিনি।

বিয়ের সাজের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ট্রলকারীদের উদ্দেশে উশনা লেখেন, ‘আমার বিয়ের পোশাক নিয়ে যাদের সমস্যা রয়েছে তাঁরা মনে হয় আমাদের বিয়েতে নিমন্ত্রিত ছিল না।’ তিনি আরো লেখেন, ‘আমার বিয়ের গয়না, জোর সব কিছুই পাকিস্তানি। আর আমার হৃদয় অর্ধেক অস্ট্রেলিয়ান (এ কথা নিজের স্বামীর প্রতি ইঙ্গিত করে লিখেছেন উশনা, তাঁর স্বামী হামজা আমিন অস্ট্রেলিয়ান নাগরিক)।’

Advertisements

উশনা লেখেন, ‘আল্লাহ আমাদের চিরসুখী করুক, আমিন। যে সকল ফটোগ্রাফার আমার বিয়েতে এসেছিলেন তাদেরকে অনেক ধন্যবাদ।’

প্রসঙ্গত, পাকিস্তানি অভিনেত্রী উশনা শাহর বিয়ের লাল লেহেঙ্গাটি ডিজাইন করেছেন পাকিস্তানি পোশাক ডিজাইনার ব্র্যান্ড ওয়ার্দা সেলিম। এদিকে পাকিস্তানি হয়েও ভারতীয় নববধূর মতো লাল লেহেঙ্গা পরে বিয়ের করার কারণেই বিরক্ত সে দেশের নেটিজেনদের একাংশ! তাদের আপত্তি রয়েছে নিজের বিয়েতে উশনা শাহর নাচ নিয়েও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন