English

26 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

বিয়ে হানিমুন শেষ, নতুন ছবির ঘোষণা দিলেন পরম

- Advertisements -
Advertisements

কিছুদিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে ইউরোপ থেকে হানিমুন সেরে এসেছেন। অবশ্য বিয়ের পরদিনই শারীরিক অসুস্থতায় হাসপাতালে যেতে হয়েছিল পিয়াকে। ছোট্ট একটা অপারেশন শেষে বাড়ি ফিরেই মধুচন্দ্রিমায় গিয়েছিলেন এই দম্পতি।

Advertisements

এই বিয়ে নিয়ে দুই বাংলার সামাজিক যোগাযোগ মাধ্যম সরব ছিল বেশ কয়েক দিন। পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক অনুপমের সাবেক স্ত্রী পিয়া, আবার অনুপমের বন্ধুও পরমব্রত। তাই এই বিয়েকে কেন্দ্র করে অনেকটাই জল ঘোলা হয়েছে কিছুদিন।

সেসব ঝক্কি সামলে পরম ফিরেছেন কাজে।
দিলেন নতুন ছবির ঘোষণা। অভিনয়ের পাশাপাশি নতুন এই ছবিটি পরিচালনাও করবেন তিনি। পশ্চিমবঙ্গের প্রভাবশালী একটি গণমাধ্যম জানিয়েছে সে খবর। পরমব্রতর নতুন ছবির নাম ‘এই রাত তোমার আমার’।
কিংবদন্তি গায়ক হেমন্ত মুখোপাধ্যায়ের কণ্ঠে ‘দীপ জ্বেলে যাই’ ছবির কালজয়ী গানের লাইন ‘এই রাত তোমার আমার’। সেই গানের রেশ ধরেই বড় পর্দার জন্য তৈরি হচ্ছে এই ছবি।
জানা গেছে, ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন। ছবিতে পরমব্রতরও অভিনয় করার কথা। ‘এই রাত তোমার আমার’ সিনেমায় মূলত বাংলা সিনেমার নস্টালজিক একটি অধ্যায়কে তুলে আনা হবে।
তবে এটাও শোনা যাচ্ছে, পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের চরিত্র অবলম্বনে তৈরি করা। তবে এটি কারো বায়োপিক নয়। একটি রাতের কিছু ঘটনা, কিছু স্মৃতিচারণা।
গতকাল রাতে ছিল ছবিটির মহরত। মহরত হলেও ছবিটি নিয়ে আপাতত তেমন কিছুই বলতে চাননি পরমব্রত। শুধু জানা গেছে, আগামী বছরের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হবে। মুক্তি পেতে পারে ২০২৪ সালেই। এ ছাড়া অঞ্জন দত্ত, অপর্ণা সেন ছাড়াও আরো কয়েকজন জনপ্রিয় অভিনেতা অভিনয় করবেন ছবিটিতে। 
 

উল্লেখ্য, সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ ছবিতে অঞ্জন ও অপর্ণা শেষবার একসঙ্গে কাজ করেছিলেন। পরমব্রতের হাত ধরে আবারও এক হচ্ছেন এই জুটি। এদিকে অভিনয়ের পাশাপাশি নিয়মিত পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নেন পরমব্রত। কিছুদিন আগে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’ পরিচালনা করেছিলেন পরম। সে ছবি দর্শক-সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল। এ বছরই ‘হাওয়া বদল টু’র কাজ শেষ করেছেন। হইচই প্ল্যাটফর্মের জন্য তাঁর পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’ মুক্তি পেয়েছে সম্প্রতি। এই সিরিজের পরবর্তী সিজনের ঘোষণাও হয়ে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন