English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বিরতির পর আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছেন অপু বিশ্বাস

- Advertisements -

আর মাত্র দু’দিন পরই ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িক অপু বিশ্বাসের দেখা মিলবে। পর্দায় নতুন এক অপুকে খুঁজে পাবেন তার ভক্তরা। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে চ্যানেল আইতে প্রিমিয়ার হচ্ছে তার অভিনীত নতুন ছবি ‘প্রিয় কমলা’। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় এতে বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেছেন তিনি।
অপু বলেন, ‘বিরতির পর আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছি। নতুন এক চরিত্র নিয়ে। নিজেকে ভিন্ন আঙ্গিকে নতুনভাবে হাজির করার জন্য “প্রিয় কমলা”র মতো ভিন্নধর্মী ছবিতে অভিনয় করেছি। আগে অপু বিশ্বাসকে সবাই দেখেছে গ্ল্যামারাস চরিত্রে। এবার দেখবেন বীরাঙ্গনার ভূমিকায়।’
তিনি আরও বলেন, ‘এতে অভিনয় করতে গিয়ে নিজেকে পুরোপুরি ভাঙতে হয়েছে। ছকের বাইরের অভিনয় করতে গিয়ে নতুন সব অভিজ্ঞতা হয়েছে। কাজটি করতে গিয়ে অনেক কিছু শিখেছি। এর জন্য অনেক পরিশ্রম করেছি। সব মিলিয়ে আমি খুব এক্সাইটেড, অপেক্ষায় আছি দর্শক কীভাবে নেয় সেটা দেখার জন্য।’
ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা শাহরিয়ার নাজিম জয় জানান, গল্পটা মুক্তিযুদ্ধের। এই যুদ্ধের মাঝেই শুরু হয় অন্য রকমের আরেক যুদ্ধ। কমলার জীবনযুদ্ধ। এক গ্রামে কমলা নামের মেয়েটি ভালোবাসে এক যুবককে। মুক্তিযুদ্ধে সবকিছু এলোমেলো হয়ে যায়। কমলার জীবনে নেমে আসে দুঃসহ যন্ত্রণা। যুদ্ধের ভয়াবহতায় ভালোবাসার মানুষকে হারাতে বাধ্য হয় কমলা। বিয়ের বন্ধনে কমলার জীবনের সঙ্গে বাঁধা পড়ে এক বয়স্ক মানুষ। শুরু হয় আরেক হতাশার জীবনযুদ্ধ। নানা ঘাত-প্রতিঘাতে এগিয়ে চলে ছবির গল্প।
‘প্রিয় কমলা’য় অপুর বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। নির্মাণের পাশাপাশি ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ করেছেন জয় নিজেই। এতে আরও অভিনয় করেছেন সোহেল খান, সেহাঙ্গল বিপ্লব, আজান, মালা প্রমুখ।
নির্মাতা সূত্রে জানা গেছে, ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে দেশের বিভিন্ন সিনেমা হলে। একই সঙ্গে এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে চ্যানেল আইতে বিকেল ৩টা ৫ মিনিটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন