English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

বৈশাখী সাজে ফেসবুকে শাবনূর

- Advertisements -

নাসিম রুমি: বাংলা নববর্ষে নানান সাজে সেজেছেন তারকারা। দেশের পাশাপাশি দেশের বাইরের ছড়িয়ে থাকা তারকারা এ থেকে বাদ যাননি। ঢালিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূরের বৈশাখী সাজের স্থিরচিত্র দেখা যাক।

Advertisements

ঢালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর এখন স্থায়ীভাবে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন। মাঝেমধ্যে বাংলাদেশে আসেন। গত বছরের শেষ দিকেও এসেছিলেন। প্রয়োজনীয় কাজকর্ম সেরে আবার উড়াল দিয়েছেন এই তারকা। আজ বাংলা নববর্ষে শাড়িতে সবার সামনে ধরা দিয়েছেন তিনি।

বৈশাখী সাজে শাবনূর তাঁর ফেসবুকে একাধিক স্থিরচিত্র পোস্ট করেছেন। ফেসবুকে এসব স্থিরচিত্র পোস্ট করে শাবনূর লিখেছেন, ‘এসো হে বৈশাখ…। সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। শুভ নববর্ষ।’

Advertisements

শাবনূর জানান, বাংলা নববর্ষ বাঙালির সর্বজনীন উৎসব। একটা সময় দেশে তা উদ্‌যাপন করা হতো। তবে নায়িকা হওয়ার পর থেকে এই উৎসবে মেতে ওঠা কিছুটা কঠিন হয়ে পড়ে। উৎসবে সবার সঙ্গে ঘুরে বেড়ানোটা খুব মিস করেন। শাবনূর এ–ও জানান, বাইরে বের হতে পারলেন না তো কী হয়েছে, সাজগোজ করতে তো বারণ নেই। তাই বাঙালির চিরায়ত সাজে দিনটা কাটাতে দারুণ লাগে।

শাবনূর জানান, অস্ট্রেলিয়াও বাংলা নববর্ষ নানাভাবে উদ্‌যাপিত হয়। সবাই যাঁর যাঁর মতো করে উৎসবে মেতে ওঠেন। বাসায় আড্ডাও হয়। পরিচিতজনেরা আসেন। ভালোই লাগে সবার সঙ্গে আড্ডা দিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন