English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ব্যাপক গুঞ্জনের পর এবার প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান

- Advertisements -

কয়েক দিন ধরে ব্যাপক গুঞ্জনের পর এবার প্রকাশ্যে এলো ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক-নায়িকা শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ছবি। দুই তারকার পারিবারিক সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, আড়াই বছর আগেই বাবা-মা হয়েছেন তারা।

জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন বুবলী, যার নাম রাখা হয় শেহজাদ খান বীর।

Advertisements

পারিবারিক সূত্রটি বলছে, গর্ভধারণের পরই ২০২০ সালের জানুয়ারি যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। এরপর টানা ৯ মাস বলতে গেলে তার কোনো খোঁজখবর পাওয়া যায়নি। পরে গত বছরের জানুয়ারিতে আবারও প্রকাশ্যে আসেন বুবলী। সে সময় তিনি জানান, এত দিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে। যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে ‘বীর’ ও ‘ক্যাসিনো’ নামে দুটি ছবির শুটিং করেন বুবলী।

এরপর গত ২৭ সেপ্টেম্বর হঠাৎ নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা বেবি বাম্পের দুটি ছবি আলোচনায় আনে বুবলীকে। শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় বুবলীর গর্ভধারণের যে গুঞ্জন উঠেছিল সেটি আরও তীব্রতর হয়।

Advertisements

ছবি দুটি পোস্ট করে বুবলী লিখেছিলেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপর আর কারও সন্দেহ থাকে না। কিন্তু বাবা কে সেটি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুরু হয় আলোচনা-সমালোচনা।
এ বিষয়ে বুবলী গণমাধ্যমের কাছে একটি ব্যাখাও দেন। তিনি বলেন, ‘এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে একটা সুন্দর ব্যখ্যা রয়েছে। সব কিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।’

এর বাইরে পরিষ্কার করে কিছুই বলেননি তারা।

এদিকে, উভয়ের পারিবারিক সূত্রের বরাত গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিনের যে কোনো সময় নিজেদের সন্তানের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই তারকা দম্পতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন