English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

ব্রিটেনের ‘আন্ডার থার্টি’ শীর্ষ ধনী তারকা ২৮ বছরের হ্যারি স্টাইলস

- Advertisements -

গত বছর ছিলেন দুই নম্বরে। আর এক বছর পরেই, মাত্র ২৮ বছর বয়সেই ব্রিটেনের ‘আন্ডার থার্টি’ শীর্ষতম ধনী তারকা হলেন অভিনেতা, গায়ক ও গীতিকার হ্যারি স্টাইলস। মূলত ত্রিশের নিচে বয়সের ধনী তারকাদের নিয়ে এই তালিকা করা হয়।

অ্যাড শিরিনের পরিবর্তে সবচেয়ে ধনী তারকা হিসেবে নথিভুক্ত হলো হ্যারির নাম।

আমেরিকান একটি জনপ্রিয় ম্যাগাজিনে  প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হ্যারির অত্যন্ত সফল স্টুডিও অ্যালবাম ছিল হ্যারি’স হাউস, যা ব্যাপক সাড়া পেয়েছিল। হ্যারির প্রধান একক ‘অ্যাজ ইট ওয়াজ’, যা ইউএস-এর বিলবোর্ড চার্টে প্রায় ১৫ সপ্তাহ ধরে চলেছে।

হ্যারির ক্যারিয়ার দারুণ সাফল্যমণ্ডিত। হ্যারি গুচির মতো একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের পাশাপাশি অন্যান্য স্কিনকেয়ার রেঞ্জের সঙ্গেও তাঁর চুক্তি রয়েছে। ব্রিটেনের শীর্ষ ধনী ব্যক্তিদের তালিকায় হ্যারির পরেই দ্বিতীয় স্থানে রয়েছেন ডুয়া লিপা। যার প্রাপ্ত সম্পত্তির পরিমাণ মোট ৬৯.১ মিলিয়ন পাউন্ড।

এক ঝলকে দেখে নিন ব্রিটেনের সেরা ১০ জন ধনী তারকাদের তালিকা:

হ্যারি স্টাইলস, ২৮ বছর- ১১৬ মিলিয়ন পাউন্ড

Advertisements

দুয়া লিপা, ২৭ বছর- ৬৯.১ মিলিয়ন পাউন্ড

কারা ডিলেভিঞ্জ, ৩০ বছর- ৬৩.৮ মিলিয়ন পাউন্ড

নিল হোরান, ২৯ বছর- ৫৮.৪ মিলিয়ন পাউন্ড

লুই টমলিনসন, ৩০ বছর- ৪৮.৩ মিলিয়ন পাউন্ড

লিয়াম পেইন, ২৯ বছর- ৪৭.৪ মিলিয়ন পাউন্ড

জায়েন মালিক, ২৯ বছর- ৩৮ মিলিয়ন পাউন্ড

স্যাম স্মিথ, ৩০ বছর – ৩৭.৮ মিলিয়ন পাউন্ড

ডেইজি রিডলি , ৩০ বছর- ৩৬.১ মিলিয়ন পাউন্ড

Advertisements

জন বোয়েগা, ৩০ বছর- ২৮.৮ মিলিয়ন পাউন্ড

হ্যারির সর্বশেষ রিলিজ ‘ডোন্ট ওয়ারি ডার্লিং’ সম্পর্কে আরও কিছু কথা, অলিভিয়া ওয়াইল্ডের পরিচালনায় ডোন্ট ওয়ারি ডার্লিং-চলচ্চিত্রে অ্যালিসের চরিত্রে অভিনয় করেছিলেন ফ্লোরেন্স পুগ এবং জ্যাকের চরিত্রে অভিনয় করেছিলেন হ্যারি স্টাইলস।

ছবিটিতে ক্রিস পাইনকে একজন কর্পোরেট দূরদর্শী এবং প্রেরণাদায়ক জীবন প্রশিক্ষক হিসাবে দেখানো হয়েছিল। তবে কেন এই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন হ্যারি!

সে বিষয়ে কথা বলতে গিয়ে তিনি ভ্যারাইটিকে বলেন, ‘আমি মনে করি পুরো গল্পটি আমাকে জ্যাকের ভূমিকায় আকৃষ্ট করেছে। আমি এমন একজনের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি যিনি অবিশ্বাস্যভাবে জটিল, প্রেম এবং আবেশের মধ্যে ধরা পড়ে। ’

হ্যারি স্টাইলস ছেলেদের ব্যান্ড `ওয়ান ডাইরেকশন’-এর একজন সদস্য হিসেবে পরিচিত। তিনি তাঁর কর্মজীবন শুরু করেন ব্যান্ড ‘হোয়াইট এসকিমো’-এর মাধ্যমে, যেটি হলমেস চ্যাপেল, চেশায়ারে স্থানীয়ভাবে সঙ্গীত পরিবেশন করতো।

২০১০-এ, স্টাইলস একজন একক শিল্পী হিসেবে ব্রিটিশ টেলিভিশন ধারাবাহিক ‘দ্য এক্স ফ্যাক্টর’ এ অডিশন দেন। একক শিল্পী হিসেবে মনোনয়নের পরে স্টাইলস অন্য চারজন প্রতিযোগী নিয়াল হোরান, জায়ান মালিক, লিয়াম পাইন, লুইস টমলিনস- এদেরকে নিয়ে ফিরে আসেন, গঠন করেন ওয়ান ডাইরেকশন দল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন