English

29 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

ভারতের বিপক্ষে পাকিস্তানের হার ‘অপমানজনক’: শোয়েব আখতার

- Advertisements -

নাসিম রুমি: এশিয়া কাপে সুপার ফোরের বৃষ্টি বিঘ্ন ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে ভারত। ৩৫৬ রানের জবাবে পাকিস্তানের ইনিংস থেমে যায় ১২৮ রানে। ফলে ভারত জিতে যায় ২২৮ রানে। ওয়ানডে ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে এটাই রানের বিচারে ভারতের সবচেয়ে বড় জয়।

Advertisements

এমন হারকে লজ্জাজনক ও ‘অপমানজনক’ বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। তবে এক ম্যাচ হেরে পাকিস্তান খারাপ দল হয়ে যায়নি বলেও মনে করেন তিনি।

Advertisements

এই ম্যাচ শেষে নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেন, পাকিস্তান বেশ অপমানজনকভাবে হেরেছে। পাকিস্তান ১২৮ রানে অলআউট হয়েছে। এটা খুবই আশঙ্কাজনক ব্যাপার। এত ভালো ব্যাটিং উইকেটে পাকিস্তান টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত কেন নিল? আর এত ভালো দল ভারতকে ম্যাচে ফেরার সুযোগ কেন দিল? এই সিদ্ধান্ত আমার কাছে একটু অদ্ভুতই ঠেকেছে। এর ফলও এখন আপনারা দেখতে পাচ্ছেন।

তবে এক ম্যাচের কারণে পাকিস্তানকে খারাপ দল বলতেও নারাজ শোয়েব। তিনি বলেন, এক ম্যাচ দিয়েই পাকিস্তানকে বাতিল করা যাবে না। যেমন এক ম্যাচ দিয়ে ভারতকেও বাতিল করার সুযোগ নেই। ভারতকে অনেক অনেক শুভেচ্ছা। এই জয় তাদের খুব ভালোভাবেই প্রাপ্য ছিল। তারা দুর্দান্ত খেলেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন