English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ভারত-পাকিস্তান ম্যাচে শোনা যাবে সালমান খানের গর্জন

- Advertisements -

নাসিম রুমি: বলিউডে মুক্তি পাচ্ছে ‘টাইগার থ্রি’। ছবির প্রচারের জন্য দুই তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ দুজনেই ব্যস্ত সময় পার করছে। আগামী ১৬ অক্টোবর আসতে চলেছে টাইগার থ্রির ট্রেলার। তার আগে ছবির নতুন পোস্টারে সামনে এলেন ‘টাইগার’ সালমান।

টাইগার থ্রির পোস্টারে বন্দুক হাতে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায়। পোস্টারে নজর কাড়ছে সালমানের ছবি। পোস্টার শেয়ার করে ক্যাপশানে লেখা হয়েছে— ‘টাইগার আসছে। ১৬ অক্টোবর আসছে টাইগার থ্রির ট্রেলার। এর জন্য তৈরি থাকুন! ট্রেলার আসতে আর মাত্র ৪ দিন বাকি।

Advertisements

প্রসঙ্গত, দীপাবলিতে মুক্তি পাবে সালমান-ক্যাটরিনার ‘টাইগার থ্রি’। এর আগে মঙ্গলবার ‘জোয়া’র চরিত্রে ক্যাটরিনার একটি লুক সামনে এনেছিলেন নির্মাতারা। যেখানে ক্যাটরিনার হাতেও ছিল বন্দুক। আগ্নেয়াস্ত্র হাতেই দড়ি ধরে ঝুলতে দেখা গেছে ‘জোয়া’ ক্যাটরিনাকে।

প্রসঙ্গত, টাইগার থ্রি যশ রাজ ফিল্মসের ওজি স্পাই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা ও চিত্রনাট্য লিখেছেন আদিত্য চোপড়া।

Advertisements

এদিকে টাইগার থ্রি নিয়ে বড় খবর সামনে এসেছে। জানা যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেট মাঠেও শোনা যাবে ‘টাইগার’ সালমানের গর্জন। শোনা যাচ্ছে, এটা নিয়ে যশরাজ ফিল্মসের সঙ্গে স্টার স্পোর্টস চ্যানেল কর্তৃপক্ষের একটা বড় চুক্তি হয়েছে। আর এ চুক্তির কেন্দ্রবিন্দুতে ভারত-পাক ম্যাচ ঘিরে।

সূত্রের খবর, শুধু ভারত-পাকিস্তান ম্যাচজুড়েই নয় বাকি গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতেও থাকবে টাইগার থ্রির প্রমোশনের ব্যবস্থা। সালমান খান ইতোমধ্যে নাকি কিছু বিশ্বকাপের থিমভিত্তিক বিজ্ঞাপনের শুটিংও করেছেন। ম্যাচের ফাঁকে ফাঁকে দেখা যাবে সেই প্রমোগুলো।

একটি বিশেষ সূত্র জানাচ্ছে, ‘২০১৯-এ বিশ্বকাপের ম্যাচগুলো ৫০০ মিলিয়নেরও বেশি দর্শক দেখেছিলেন! ২০১৯-এ ভারত বনাম পাকিস্তানের খেলা দেখেছিলেন প্রায় ২০০ মিলিয়ন দর্শক! সুতরাং ২০১৩ সালে এ টুর্নামেন্টটি যে জ্যোতির্বিদ্যাগত টাইগার থ্রির প্রচারে ভীষণভাবে সাহায্য করতে পারে বলে মনে করা হচ্ছে। আর সে কারণে এই চুক্তি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন