English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

ভালোবাসা দিবসে আসছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

- Advertisements -
Advertisements

আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ই ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি করোনার কারণে দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমার মুক্তি উপলক্ষে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন,  প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চু সাহেবের জীবনের শেষ সিনেমা হিসেবে বিশেষ ভাবে তাকে স্মরণ করছি। ভালোবাসা দিবসের দর্শকরা যে ধরণের সিনেমা দেখতে চায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ তেমনি একটি রোমান্টিক ফ্যান্টাসি ধরণের সিনেমা। গতবছর আমরা ভালোবাসা দিবসে আমরা চলচ্চিত্রটি মুক্তি দিতে চেয়েছিলাম কিন্তু করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি।

Advertisements

বর্তমানে সাধারণ মানুষ ব্যাপক হারে টিকা গ্রহণ করায় আমরা রিলিজের সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি দর্শকরা স্বাস্থ্যবিধি মেনে হলে আসবেন এবং দারুণ উপভোগ করবেন। তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা  প্রমুখ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন