English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভালো ব্যানার, বড় বাজেট হলে আবার ওয়েবের কাজ করবো: বিদ্যা সিনহা মিম

- Advertisements -

সর্বশেষ রায়হান রাফির ‘দামাল’ শিরোনামের সিনেমার শুটিং করেছেন হালের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ছবিটি একাত্তরের মুক্তিযুদ্ধের গল্প নিয়ে। বেশ গোপনীয়তার সঙ্গে করা হয়েছিল শুটিং। ছবিতে মুক্তিযুদ্ধকালীন এক প্রতিবাদী তরুণীর চরিত্রে দেখা যাবে এই নায়িকাকে।

Advertisements

এরপর আর কোনো নতুন চলচ্চিত্রে যুক্ত হওয়ার খবর মেলেনি মিমের। তবে এই পরিস্থিতিতে বসে নেই তিনি। বর্তমানে ঈদ উপলক্ষে ফটোশুটের কাজ ও বিভিন্ন জায়গায় শো করে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

মিম জানান, এরমধ্যে দুই তিনটা সিনেমার স্ক্রিপ্ট পেয়েছি। কিন্তু ব্যাটে বলে মিলছে না। আমার মনের মতো হচ্ছে না। এজন্য নতুন কোনো সিনেমার খবরও দিতে পারছি না। দেখা যাক হয়তো সামনে সবকিছু মিলেও যেতে পারে। অপেক্ষা করতে হবে। আমিও অপেক্ষায় আছি। এদিকে দীর্ঘদিন ধরে পর্দারও বাইরে মিম। চলতি বছরে পরিচালক রায়হান রাফির পরিচালনাতেই ‘পরাণ’ ও ‘দামাল’ শিরোনামের দুইটি সিনেমা মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন এই নায়িকা।

Advertisements

ঈদের পর থেকে ‘ইত্তেফাক’ ছবির কাজ শুরু হতে পারে বলেও উল্লেখ করেন মিম। গত বছর অনম বিশ্বাসের পরিচালনায় ‘হোয়াট দ্য ফ্রাই’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটি দর্শকমহলে মোটামুটি গ্রহণযোগ্যতা পেয়েছিল। সিনেমার পাশাপাশি ওয়েবের কাজ নিয়ে মিমের ভাবনা জানতে চাইলে তিনি বলেন, একটু বাছবিচার করে কাজের সঙ্গে যুক্ত হতে চাই। গড়পড়তা কাজে আগ্রহ নেই। আর সব ব্যানারের কাজ করতে চাই না। ভালো ব্যানার, বড় বাজেট হলে আবার ওয়েবের কাজ করবো।

প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার খেতাব জেতার পর থেকে চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপনে প্রতিভার স্বাক্ষর রেখেছেন মিম। তিনি ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয় করে জিতেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন