English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ভিকির সঙ্গে বিয়ের পর ক্যাটরিনার জীবনে নতুন মোড়

- Advertisements -

বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ২০১৯ থেকে প্রেম শুরু এবং ২০২১ সালে বিয়ে করেন এ জুটি। বিয়ের পর কেটেছে মাত্র দেড় বছর। এর মধ্যেই ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষা শুরু হয়ে গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে ঘিরে।

Advertisements

২০২১ সালে রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তার আগে বছর দুয়েকে প্রেম। যদিও নিজেদের প্রেম নিয়ে কখনো  জনসমক্ষে কিছু প্রকাশ করেননি দুই তারকা। ক্যামেরার ঝলকানি থেকে দূরেই রেখেছিলেন নিজেদের সম্পর্ককে। সেই সম্পর্কের পরিণতি পায় ২০২১ সালের ৯ ডিসেম্বর।

বিয়ের পর প্রায় অন্তরালে চলে গেছেন অভিনেত্রী। উল্লেখযোগ্য কোনো ছবিতেও দেখা যায়নি তাকে। তখন থেকেই প্রশ্ন উঠতে শুরু করে, কেন নিজেকে বিনোদনের জগৎ থেকে দূরে সরিয়ে রাখছেন ক্যাটরিনা? ভিকির সঙ্গে সম্পর্কে সমস্যা? না কি ক্যাটরিনার এই পদক্ষেপের নেপথ্যে রয়েছে অন্য কারণ? কয়েক মাস পরেই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’।

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির এই ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ছবি নিয়ে ইতোমধ্যে চর্চা শুরু হয়ে গেলেও ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনো কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। পাশাপাশি ক্যামেরার সামনে তেমনভাবে ধরা দেননি ক্যাটরিনা নিজেও। ফলে কৌতূহল আরও বেড়েছে অনুরাগীদের মধ্যে।

Advertisements

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবি নিয়ে দর্শকের এই উত্তেজনাই জিইয়ে রাখতে চাইছেন নির্মাতারা। ছবির ব্যবসার কথা মাথায় রেখেই এই পন্থা অবলম্বন করেছেন তারা। তার সঙ্গে তাল রেখেই নিজেকেও ক্যামেরার থেকে কিছুটা আড়ালেও রাখছেন জোয়া ওরফে ক্যাটরিনা কাইফ। ভিকির সঙ্গে দাম্পত্য জীবনের সমস্যা নয়, ছবির প্রয়োজনেই এই পদক্ষেপ ক্যাটের।

২০১৮ সালে করন জোহরের টকশো ‘কফি উইথ করন’-এ প্রথম ভিকি কৌশলের কথা উল্লেখ করেন ক্যাটরিনা কাইফ। ২০১৯ সালে জোয়া আখতারের এক পার্টিতে দুজনের আলাপ হয়। তখন থেকেই প্রেম। তবে নিজেদের ব্যক্তিগত সম্পর্ককে বরাবর ব্যক্তিগত স্তরেই রেখেছেন ভিকি ও ক্যাট। বিয়ের পর অবশ্য মাঝেমধ্যেই একে অপরের উদ্দেশে আদুরে পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই জুটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন