English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ভুল বানানে দীপাবলির শুভেচ্ছা জানালেন সালমা হায়েক!

- Advertisements -
Advertisements

হলিউড অভিনেত্রী সালমা হায়েক তাঁর ভারতীয় ভক্তদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। তবে শুভেচ্ছা বার্তায় বানান ভুল করে বিভ্রান্তিতে পড়েছেন এই অভিনেত্রী। ভক্তরা অবশ্য সেই ভুল শুধরে দিয়েছেন তাঁর।

Advertisements

সালমা মঙ্গলবার (২৫ অক্টোবর) ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের একটি ছবি শেয়ার করে দীপাবলির শুভেচ্ছা জানান।

হাতে দীপাবলির উপহার নিয়ে তোলা ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যাপি দিওয়ালি, শুশ দীপাবলি’।
তিনি পোস্টটি শেয়ার করার পরই ভারতীয় ভক্তরা মন্তব্যের ঝড় তোলেন। অভিনেত্রীর বানান সংশোধন করে অনেকেই লিখেছেন যে এটি ‘শুশ’ নয় বরং ‘শুভ দীপাবলি’ হবে। তবে অনেকেই আবার অভিনেত্রীকে সমর্থন করে লিখেছেন, ‘শুশ’ ঠিক আছে। শব্দ কম, আলো বেশি।
অনেকে লিখেছেন, ‘দীপাবলি পটকা নয়, আলোর বিষয়ে হওয়া উচিত। ’ কেউ কেউ আবার মন্তব্য করেছেন যে ‘শুভ’ হবে, কিন্তু তোমারটাও ঠিক আছে। কারণ তুমি সালমা। ’

তবে অভিনেত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি ভক্তরা। দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় তারকাকে।

ভারতের প্রতি সালমা হায়েকের ভালোবাসা অনেক আগে থেকেই লক্ষ করা গেছে। এর আগে মা ও মেয়েকে নিয়ে ভারতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন সালমা হায়েক। তিনি ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে বলেছিলেন, “আমার মনে হয় আমি খুব শীঘ্রই বেড়াতে আসব ভারতে। আমার মা ও মেয়েকে নিয়ে ভারত ভ্রমণে যাওয়ার স্বপ্ন আছে। ’’

সালমা হায়েককে সর্বশেষ গত বছর মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স ফিল্ম ‘ইটারনালস’-এ দেখা গিয়েছিল। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অ্যাঞ্জেলিনা জোলি, জেমা চ্যান, রিচার্ড ম্যাডেন, কুমাইল নানজিয়ানি প্রমুখ। ‘ইটারনালস’ ছাড়াও তাকে ‘ব্লিস’ এবং ‘হিটম্যান ওয়াইফস বডিগার্ড’ চলচ্চিত্রে দেখা গেছে।

তিনি বর্তমানে অ্যাঞ্জেলিনা জোলির পরিচালনায় ‘উইদাউট ব্লাড’ সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন