English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মামলায় জিতে অর্ধকোটি টাকার পার্টিতে মজলেন জনি ডেপ

- Advertisements -

হলিউড অভিনেতা ও প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে পারিবারিক নির্যাতনের অভিযোগ করে লেখা নিবন্ধের মাধ্যমে মানহানি করেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। তবে গত বুধবার (১ জুন) এ সংক্রান্ত মামলার রায় দেন মার্কিন আদালতের জুরি সদস্যরা।

ছয় সপ্তাহ ধরে ভার্জিনিয়া আদালত ডেপ এবং হার্ডের অসুখী দাম্পত্য জীবনের সমাপ্তি টানা সম্পর্কে বিশদ বিবরণ শুনেছেন আদালত।

মিথ্যা অভিযোগে জনি ডেপের মানহানি হওয়ায় ক্ষতিপূরণ হিসেবে তাকে ১৫ মিলিয়ন ডলার প্রদান করতে অ্যাম্বার হার্ডকে নির্দেশ দিয়েছেন আদালত।

তবে ৩৬ বছর বয়সী অ্যাম্বার হার্ড ৫৮ বছর বয়সী ডেপের বিরুদ্ধে আনা তিনটি অভিযোগের মধ্যে একটি জিতেছেন এবং তাকে ক্ষতিপূরণ হিসেবে ২ মিলিয়ন ডলার দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানি মামলায় জয়ের পর খুশির সংবাদটি বন্ধুবান্ধব নিয়ে উদযাপন করেছেন হলিউড অভিনেতা জনি ডেপ। রোববার (০৫ জুন) ইংল্যান্ডের বার্মিংহামে বন্ধুবান্ধব নিয়ে এক ডিনারের আয়োজন করেছিলেন তিনি।

Advertisements

আর এ জন্য জনির খরচ হয়েছে ৬২,০০০ ডলার যা বাংলাদেশি মুদ্রায় ৫৭ লাখ ৬৪ হাজার টাকার বেশী।

৫৮ বছর বয়সী জনি বিশেষ খবরটি উদযাপন করেছেন ‘ভারানসি’ নামের এক ভারতীয় রেস্টুরেন্টে। এটিই নাকি ইংল্যান্ডের বার্মিংহামের সবচেয়ে বড় ভারতীয় রেস্টুরেন্ট।

৪০০ আসনের রেস্টুরেন্টটির অপারেশনাল ডিরেক্টর মোহাম্মদ হুসাইন গণমাধ্যমে বলেন, ‘রোববার হঠাৎ করেই আমরা একটা কল পাই। আমাদের জানানো হয় যে জনি ডেপ বন্ধুবান্ধব নিয়ে আমাদের এখানে খেতে আসবেন। প্রথমে খুব চমকে গিয়েছিলাম, পরে যখন অভিনেতার নিরাপত্তারক্ষী দল এসে সবকিছু পর্যবেক্ষণ করলো, তখন নিশ্চিত হলাম। ’

জানা যায়, প্রায় তিন ঘণ্টা ভারতীয় রেস্টুরেন্টটিতে অবস্থান করেন জনি। সেখানে সঙ্গীতশিল্পী বন্ধু জেফ বেকসহ আরো ২০ জনকে নিয়ে সেদিন ডিনার করেন এই তারকা। শুধু তাই নয়, রেস্টুরেন্ট থেকে বের হওয়ার সময় তাকে খাবারের ব্যাগ হাতে বেরোতে দেখা গেছে।

এদিকে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানিয়েছে, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকার আচরণে মুগ্ধ রেস্টুরেন্টের কর্মীরা। তারা জনিকে বিনয়ী মানুষ বলে আখ্যা দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে হলিউডের এই তারকা জুটি বিবাহবিচ্ছেদ করেছিলেন।

Advertisements

বিবিসির প্রতিবেদনে বলা হয়, বহু আমেরিকানের কাছে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ বা মার্কিন সুপ্রিম কোর্ট থেকে প্রত্যাশিত গর্ভপাতের সম্ভাব্য ঐতিহাসিক রায়ের চেয়ে সাবেক এই তারকা দম্পতির আইনি নাটকে বেশি মনোযোগ ছিল।

এ মামলার বিচার কার্যক্রম টেলিভিশন এবং সামজিক যোগাযোগমাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়, যা বিলিয়ন বার দেখা হয়েছে৷

বুধবার বিচারকরা সিদ্ধান্তে আসেন যে, জনি ডেপের বিরুদ্ধে অ্যাম্বার হার্ডের বিবৃতি ‘মিথ্যা’ এবং তিনি মূলত ‘বিদ্বেষ’থেকে এ কাজ করেছেন।

একই সঙ্গে বিচারকরা আরও জানান, ডেপও হার্ডের মানহানি করেছেন। ২০২০ সালে ডেপের আইনজীবী ডেইলি মেইলে একটি বিবৃতি দিয়েছিলেন। এতে হার্ডের নির্যাতিত হওয়ার অভিযোগকে একটি প্রতারণা বলে অভিহিত করেছিলেন।

এদিন জনি ডেপ কাজ থাকার কারণে আদালতে ছিলেন না বলে জানিয়েছেন তার মুখপাত্র। বুধবার এক বিবৃতিতে জনি ডেপ বলেন, জুরি আমাকে জীবন ফিরিয়ে দিয়েছেন। আমি সত্যিই নম্র। সত্য কখনো ধ্বংস হয় না।

তিনি বলেন, আমি আশা করি সত্য বলার জন্য আমার এই প্রচেষ্টা অন্যদের সাহায্য করবে, বিশেষ করে যারা আমার মতো পরিস্থিতিতে পড়েছেন। এটি তাদের সমর্থন জোগাবে যেন তারা কখনোই হাল না ছাড়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন