English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

মেয়র হয়ে সান্টা ক্লারা মাতালেন বিয়ন্সে

- Advertisements -
Advertisements
Advertisements

যুক্তরাষ্ট্রের পপতারকা বিয়ন্সে গত মে মাস থেকে রেনেসাঁ ওয়ার্ল্ড ট্যুর শুরু করেছেন। এবারের ট্যুরে একের পর এক রেকর্ড গড়ছেন ৩২ বারের গ্র্যামিজয়ী বিশ্বখ্যাত এই পপকুইন।

ক্যালিফোর্নিয়ার সান্টা ক্লারার সম্মানজনক মেয়র মনোনীত হয়েছেন তিনি। বুধবার শহরের লেভি স্টেডিয়ামে রেনেসাঁ সফরের জাঁকজমকপূর্ণ কনসার্টে পারফর্ম করার আগে বিয়ন্সেকে শহরটির এক দিনের মেয়র হিসেবে সম্মানিত করা হয় তাকে। এই সম্মাননার সঙ্গে শহরের একটি চাবিও উপহার দেওয়া হয়েছে।

সান্টা ক্লারার মুখপাত্র মিশেল টেম্পলটন একটি বিবৃতিতে বলেছেন, সান্টা ক্লারা শহরটি বিশ্বখ্যাত লেভি স্টেডিয়ামে বিয়ন্সের সফরের জন্য উচ্ছ্বসিত। তার কনসার্ট অবশ্যই প্রচুর শক্তি এবং উত্তেজনা নিয়ে আসবে শহরবাসীর জন্য। এ বছর দ্বিতীয়বারের মতো সান্টা ক্লারা কোনো পপ সেনসেশনকে সম্মানিত করেছে।

চলতি বছর ২৮ ও ২৯ জুলাই টেলর সুইফট যখন তার ইরাস ট্যুরের সফরে শহরটিতে আসেন, তখন সিটি কাউন্সিল তাকে সম্মানসূচক মেয়র উপাধি প্রদান করে এবং দুই দিনের জন্য শহরটির নামকরণ করে ‘সুইফ্টি ক্লারা’।

বিলবোর্ডের তথ্য অনুসারে, রেনেসাঁ ওয়ার্ল্ড ট্যুর এখন পর্যন্ত বিয়ন্সের সবচেয়ে বেশি উপার্জনকারী সফর। চলতি বছরের ১২ মে স্টকহোম, সুইডেনে রেনেসাঁ ওয়ার্ল্ড ট্যুর শুরু করেছিলেন বিশ্বখ্যাত পপতারকা বিয়ন্সে।

জুনের শেষ দিকে ইউরোপীয় সফর শেষ করে জুলাইয়ের শুরুতে উত্তর আমেরিকাজুড়ে সফর শুরু করেন তিনি। সেপ্টেম্বরের শেষ পর্যন্ত এই সফর চালিয়ে যাবেন এই গায়িকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন