English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

যে কারণে আর্জেন্টিনা যেতে চায় সাইফপুত্র তৈমুর

- Advertisements -

নাসিম রুমি: দুই সন্তানকে নিয়ে সুখের সংসার বলিউডের জনপ্রিয় দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুরের ।দম্পতির দুই সন্তান তৈমুর ও জেহ। ২০১৬ সালে জন্ম তৈমুরের। বয়স এখন ৭ বছর। আর ছোট ছেলে জেহরের বয়স মাত্র ২ বছর।

Advertisements

সাইফ আগেই জানিয়েছিলেন, তিনি চান তার ছেলেমেয়েও বলিউডের গ্ল্যামার জগতে কাজ করুক। যদিও ছোট ছেলে তৈমুরকে নিয়ে সম্প্রতি অন্য কথা জানিয়েছেন। তার ইচ্ছা সে আর্জেন্টিনায় যাবে এবং সেখানে গিয়ে ফুটবল খেলোয়াড় হবে।

এক সাক্ষাৎকারে তৈমুর প্রসঙ্গে সাইফ বলেন, বলিউডের গ্ল্যামার নয়, বরং তৈমুরের পছন্দ একটু আলাদা। খেলা আর মিউজিকের প্রতি বিশেষ আগ্রহ তার। তৈমুর লিড গিটারিস্ট বা ক্রীড়াব্যক্তিত্ব হতে চায়। তার ইচ্ছা আর্জেন্টিনায় গিয়ে ফুটবল খেলোয়াড় হওয়ার।

কারিনা বলেন, ‘তৈমুর মনে হয় না অভিনয় করতে চায়’। তখন সাইফ তৎক্ষণাৎ বলেন, ‘ও ফুটবল প্লেয়ার হতে চায়। তবে গিটার বাজানোর প্রতিও ঝোঁক রয়েছে’।

Advertisements

এর পরই কারিনা ফাঁস করলেন, ‘লিওনেল মেসি হতে চায় তৈমুর’। তখনই স্ত্রীর কথায় সায় দিয়ে সাইফ জানান, ‘ও তো চায় আর্জেন্টিনা চলে যেতে। যাতে মেসির মতো ভালো ফুটবলার হতে পারে’।

সাইফ আলি খানের মোট চার সন্তান। তার প্রথম পক্ষে স্ত্রী অমৃতা সিং এবং তার একটি ছেলে, একটি মেয়ে। সারা আলি খান ও ইব্রাহিম আলি খান হলেন তাদের সন্তান। অন্যদিকে কারিনা ও সাইফের দুই ছেলে হলো তৈমুর এবং জেহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন