English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

যে কারণে মা-বাবার নামে মামলা করলেন অভিনেতা থালাপাতি বিজয়

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয় ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এ তালিকায় তার বাবা এসএ চন্দ্র শেখর ও মা শোভা চন্দ্র শেখরের নামও রয়েছে।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, বাবা-মাসহ তার সাবেক কর্মকর্তা যেন বিজয়ের নাম অথবা তার ফ্যান ক্লাবের নাম রাজনৈতিক দলে ব্যবহার করতে না পারেন, সে বিষয়ে নিষেধাজ্ঞা চেয়েছেন বিজয় আদালতে মামলা করেছেন।

Advertisements

তামিলনাড়ু রাজ্যের মাদ্রাজ সিটি কোর্টে এ মামলা করেছেন তেলেগু সুপারস্টার।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বিজয়ের বাবা এসএ চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপাতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। এই দলের সাধারণ সম্পাদক পদে আছেন বিজয়ের বাবা এবং কোষাধ্যক্ষ হিসেবে আছেন তার মা শোভা চন্দ্রশেখর। বিজয়ের অভিযোগ, বিজয় ফ্যান অ্যাসোসিয়েশন নামে যে ফ্যান ক্লাব রয়েছে, ২০২০সালে সেটিকে রাজনৈতিক দলে রূপান্তর করেছেন তার বাবা-মা। আর সেই কারণে বাবা-মাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

Advertisements

এর আগে ২০২০ সালের নভেম্বরে বিজয় একটি লিখিত বিবৃতি প্রকাশ করেন। সেখানে অভিনেতা বলেছিলেন, আমার বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই। আমি আমার ভক্তদের অনুরোধ করছি, আমার বাবা যে পার্টি শুরু করেছেন, তাতে যোগ দেবেন না। যদি কেউ আমার রাজনৈতিক আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম বা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

বাবা-মায়ের সঙ্গে বিজয়ের বিবাদের সূত্রপাত হয় তখনই যখন তার বাবা এস চন্দ্রশেখর ঘোষণা করেন, তার ছেলে বিজয় রাজনীতিতে যোগদান করতে চলেছেন। আর তার নিজের নামে একটি রাজনৈতিক দল নিবন্ধভুক্ত করাবেন

প্রসঙ্গত, ভারতের তামিল সিনেমার সফল তারকা থালাপতি বিজয়। ওই ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাও তিনি। ১৯৯২ সাল থেকে নায়ক চরিত্রে অভিনয় করে আসছেন বিজয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন