English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

যে কারণে সতর্কবার্তা দিলেন মনির খান

- Advertisements -

নাসিম রুমি: দেশের জনপ্রিয় সংগীতশিল্পী মনির খানের ফেসবুক ভেরিফায়েড ‘মনির খান’ নামের ফ্যান পেজটি হ্যাক হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে পেজটি হ্যাক হয়ে গায়কের। বিষয়টি সংবাদমাধ্যমকে মনির খান নিজেই নিশ্চিত করেছেন।

Advertisements

মনির খান বলেন,ফেসবুকে নামে আমার ভেরিফায়েড পেজটি হ্যাক হয়েছে। একটি কুচক্রি মহল পেজটি হ্যাক করেছে। তারা পেজটির নিয়ন্ত্রণ নিয়ে গেছে।

ফেসবুকে ২৪ লাখেরও বেশি ভক্ত-শুভাকাঙ্ক্ষী অনুসরণ করেন ‘অঞ্জনা’ খ্যাত গায়ক মনির খানকে। এই মাধ্যমে শ্রোতা ও শুভাকাঙ্ক্ষীদের জন্য নিয়মিত সংগীতের বিভিন্ন তথ্য ও খবর দিয়ে থাকেন এ গায়ক। পাশাপাশি নিয়মিত নতুন নতুন গানও প্রকাশ করেন তিনি।

এদিকে হঠাৎ করে ফেসবুক পেজটি হ্যাক হওয়ায় এ থেকে শুভাকাঙ্ক্ষীরা গায়কের পেজ থেকে বিভ্রান্তিকর কোনো পোস্ট পেতে পারেন বলে ধারণা করছেন মনির খান। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘শুভাকাঙ্ক্ষীদের বলব, এই পেজ থেকে কোনো ধরনের বাজে কিছু পোস্ট করা হলে কিংবা কাউকে মেসেজ করা হলে তারা যেন বিভ্রান্ত না হন, তারা যেন বিশ্বাস না করেন।’

Advertisements

এছাড়া আইনি ব্যবস্থা নেয়ার ব্যাপারে মনির খান বলেন, ‘এ ব্যাপারে আমার খুব একটা ধারণা নেই। অতীতে আমাদের অনেক শিল্পীদের ফেসবুক পেজ হ্যাক হয়েছে। তারা আবার ফিরেও পেয়েছেন। তাদের সঙ্গে এ নিয়ে কথা বলছি। তবে শিগগিরই যথাযথ ব্যবস্থা নেব। এটি উদ্ধারের জন্য যথাসাধ্য চেষ্টা করব।’

বর্তমানে জনপ্রিয় এই শিল্পী ‘মনির খান’ নামে ইউটিউব চ্যানেল ছাড়াও ‘এমকে মিউজিক ২৪’ ইউটিউব চ্যানেলে শ্রোতাদের জন্য নিয়মিত নতুন নতুন গান প্রকাশ করছেন। পাশাপাশি দেশ-বিদেশে স্টেজ শো করে ব্যস্ত সময় পার করছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই শিল্পী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন