English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

রাজনীতিতে যোগ দেয়ার গুজব উড়ালেন সঞ্জয় দত্ত

- Advertisements -

নাসিম রুমি: বলিউড তারকা সঞ্জয় দত্ত ২০২৪ সালের লোকসভা নির্বাচনে হরিয়ানা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলে অনেক দিন ধরেই গুঞ্জন ছিল। তবে এ গুঞ্জন উড়িয়ে দিলেন অভিনেতা নিজেই। তিনি জানান, যদি রাজনীতিতে প্রবেশ করতেন তবে তিনি নিজেই এই খবর সকলকে দিতেন।

Advertisements

সোমবার সঞ্জয় দত্ত টুইটারের মাধ্যমে জানান, ‘আমি রাজনীতিতে যোগ দেওয়ার সমস্ত গুজবের অবসান ঘটাতে চাই। আমি কোনও দলে যোগ দিচ্ছি না বা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি না। আমি যদি রাজনৈতিক অঙ্গনে প্রবেশের সিদ্ধান্ত নিতাম, তাহলে আমিই প্রথম ঘোষণা করতাম। দয়া করে গুজব এড়িয়ে চলুন।’

Advertisements

সঞ্জয় দত্তের বাবা কংগ্রেসের মনমোহন সিং সরকারের মন্ত্রী ছিলেন। তাঁর বোন প্রিয়া দত্তও সাংসদ হয়েছেন। কংগ্রেস হরিয়ানার কারনাল আসনে বিজেপির বিরুদ্ধে শক্তিশালী প্রার্থী দিতে চায়। এই কারণেই আলোচনায় ছিলেন সঞ্জয় দত্তের নাম। তবে এখন এমন সব গুঞ্জন নাকচ করে দিয়েছেন অভিনেতা নিজেই।

অভিনেতার টুইটের প্রতিক্রিয়া জানিয়ে তাঁর একজন ভক্ত লিখেছেন, ‘রাজনীতি বা কোনও রাজনৈতিক দলে একদম যোগ দেবেন না। আপনি একজন ভালো অভিনেতা এবং আমরা আপনাকে বাকি জীবন একজন ভালো অভিনেতা হিসাবেই দেখতে চাই। আপনি একজন খুব বড় মনের অভিনেতা হিসাবে আমাদের হৃদয়ে আছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন