English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

রামমন্দিরে ক্যাটকে দেখে নিজেকে সামলাতে পারলেন না রণবীর

- Advertisements -

নাসিম রুমি: নিজেকে সামলাতে পারলেন না রণবীর! একসময় তুমুল প্রেম ছিল তাঁদের। তাঁদের অর্থাৎ রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের। কিন্তু সেই প্রেমের শেষটা হয়েছিল তিক্তভাবেই। রণবীরের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদের কারণ হিসেবে শোনা যায়, কাপুর পরিবারের অমত। আজ দু’জনেই বিবাহিত। ব্যক্তিগত জীবনে খুশি। তবে ‘হঠাৎ দেখা’ হয়ে তাঁরা যা করলেন তাতে হতবাক ভক্তরা। তাঁদের প্রশ্ন, ‘এতদিন পর ক্যাটরিনাকে দেখে কেন এমন করলেন রণবীর’?

Advertisements

কী করেছেন তিনি। এ দিন রামমন্দিরের উদ্বোধন উপলক্ষে অযোধ্যায় হাজির হয়েছিলেন রণবীর কাপুর-আলিয়া ভাট। হাজির ছিলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, এক গাড়িতে করেই মন্দির প্রাঙ্গনে নিয়ে যাওয়া হয় তাঁদের। প্রথম সারিতে বসেন রণবীর-আলিয়া। অন্যদিকে দ্বিতীয় সারিতে বসেন ক্যাটরিনা কাইফ ও ভিকি।

Advertisements

সব ঠিকই চলছিল। আচমকাই রণবীর সেলফি নেওয়ার ভঙ্গিমায় মুখের সামনে ক্যামেরা ধরে এদিক ওদিক ঘোরাতে থাকেন! পিছনেই যে ক্যাটরিনা! তবে কী… নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন, “ক্যাটরিনার সঙ্গে ছবি নিতেই কি নিজেকে আর সামলে রাখতে পারলেন না তিনি? ঘটিয়ে ফেললেন এই কাণ্ড!”তাছাড়া ক্যাটরিনার হাত চেপে ধরলেন। ভিডিওতে তা ধরা পড়েছে।

ক্যাটরিনা কিন্তু প্রথম থেকেই বজায় রাখছিলেন পরিশীলিত দূরত্ব। আলিয়ার সঙ্গে হেসে কথা বললেও রণবীরের সঙ্গে দূরত্বই বজায় রাখছিলেন তিনি প্রথম থেকেই। অন্যদিকে আলিয়াকেও ক্যাটরিনাকে নিয়ে কোনও অস্বস্তির মধ্যে পড়তে হয়নি। তবে রণবীরের ওই কাজ তুলে দিয়েছে হাজারও প্রশ্ন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন