English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

শাহরুখপুত্র আরিয়ানের মাদক মামলার সাক্ষী প্রভাকরের মৃত্যু

- Advertisements -

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অন্যতম সাক্ষী প্রভাকর সেল মারা গেছেন। শুক্রবার (১ এপ্রিল) হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। এমন খবর জানিয়েছে দেশটির জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার।

Advertisements

আনন্দবাজার বলছে, আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বাই প্রমোদতির-কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য দেশটির কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) পক্ষ থেকে ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে! এনসিবির আধিকারিক সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর।

Advertisements

পাশাপাশি প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আরেক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তাঁর দাবি।

মুম্বাইয়ের মাহুল এলাকার এক ভাড়া বাড়িতে থাকতেন প্রভাকর সেল। মুম্বাইয়ের ওই ভাড়া বাড়িতে মা, স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন প্রভাকর। তার মৃত্যুতে কোনো অস্বাভাবিকত্ব নেই বলেই পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এমনটিই বলছে দেশটির স্থানীয় গণমাধ্যম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন