English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

শাহরুখের জন্মদিনে ‘মন্নত’-এর বাইরে পরিস্থিতি সামলাতে পুলিশের লাঠিচার্জ

- Advertisements -

নাসিম রুমি: ২ নভেম্বর ৫৮-য় পা দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। ১ নভেম্বর রাত থেকেই ‘মন্নত’-এর বাইরে ভিড় জমিয়েছিলেন অসংখ্য অনুরাগী। আরব সাগরের গর্জনকে ছাপিয়ে গিয়েছিল ভক্তদের উচ্ছ্বাস। ২ নভেম্বর দুপুরবেলা নাগাদ সেই অনুরাগীদের কপালেই জুটল লাঠি।

Advertisements

নিরাপত্তা ও সুরক্ষার খাতিরে ‘মন্নত’-এর বাইরের থিকথিকে ভিড় সরাতে লাঠিচার্জ করল মুম্বই পুলিশ। শাহরুখের জন্মদিনে এমন ঘটনা নজিরবিহীন। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

২ নভেম্বর শাহরুখের জন্মদিন উপলক্ষে তার আগের দিন থেকে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে অনুরাগীরা রওনা দেন মায়ানগরীর এক বিশেষ ঠিকানার উদ্দেশে। সেই ঠিকানা হল ‘মন্নত’। বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের সেই বাংলোর ঠিকানা ভুল হওয়ার কথা নয় শাহরুখ-প্রেমীদের।

Advertisements

চলতি বছরেও সেই রীতির ব্যতিক্রম হয়নি। বুধবার সন্ধ্যা থেকেই জড়ো হয়েছিলেন অনুরাগীরা। রাত ১২টার সময় বারান্দা থেকে দেখাও দেন শাহরুখ। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন, তাঁর সেই চেনা ভঙ্গিতে ফিরিয়ে দেন অসংখ্যা ভক্তের ভালবাসা।

রাতের সেই কয়েক মিনিটের ইউফোরিয়ায় মন ভরেনি অনুরাগীদের। বৃহস্পতিবার সকালে একটি অনুষ্ঠানের উদ্দেশে রওনা হন শাহরুখ। তখন বাদশার গাড়ি ঘিরে ধরারও চেষ্টা করেছিলেন কিছু অনুরাগী। পরিস্থিতি সামলাতে এক দল ভক্তের উপর লাঠিচার্জও করতে বাধ্য হয় মুম্বই পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন